“চোষা আম আমার একেবারেই পছন্দ না” মেয়েদের ফিগার নিয়ে বিস্ফোরক মন্তব্য অক্ষয়ের

1517

ওয়েব ডেস্ক, ২৩ অক্টোবরঃ মেয়েদের শারীরিক গঠন নিয়ে মন্তব্য করে বিপাকে পড়লেন অক্ষয় কুমার। তার ২০১২ সালের  অভিনীত ‘রাউডি রাঠৌর’ ছবির প্রচারের সময় এক সাক্ষাত্‍কারে অভিনেতা মেয়েদের গঠন নিয়ে এমনই মন্তব্যই করেছিলেন তিনি। অক্ষয়ের কথায়, তিনি পাঞ্জাবি পরিবারের ছেলে। তাই রোগা, মানে যাকে কি না আজকাল জিমের ভাষায় ‘জিরো ফিগার’ বলে, সেরকম মেয়ে তাঁর বিন্দুমাত্র পছন্দ নয়। তার থেকে একটু স্বাস্থ্যবতী অর্থাৎ মোটাসোটা মেয়েই বেশি পছন্দ অক্ষয় কুমারের। তবে এই মন্তব্য নিয়েও তেমন কিছু হয়নি। নেটিজেনরা বরং রুষ্ট হয়েছেন অভিনেতার দ্বিতীয় মন্তব্যে।

এই একই সাক্ষাত্‍কারে অভিনেতা মন্তব্য করেন, ‘চোষা আমের মতন চেহারার নায়িকা  আমার একেবারেই না-পসন্দ!’ আর এই দ্বিতীয় মন্তব্যকে ঘিরেই উত্তাল নেটদুনিয়া। মহিলাদের সম্পর্কে বলিউডের খিলাড়ির এমন মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের বক্তব্য, জিরো ফিগারের মেয়েদের অপমান করেছেন অক্ষয় কুমার। ‘বডি শেমিং’ করেছেন তিনি।

শেষ পর্যন্ত অক্ষয়কে বাঁচাতে মাঠে নামেন খোদ সোনাক্ষীই! সপাটে জানিয়ে দেন, ”অক্ষঞ কুমারের মন্তব্যে যখন আমারই কোনও সমস্যা নেই, তখন বাকিদের এত সমস্যা হচ্ছে কেন?” তিনি আরও জানান, ” ট্রোল-কে গুরুত্ব দেওয়ার কোনও মানে নেই! আমার অক্ষয় কুমারের সঙ্গে খুব ভাল সম্পর্ক। আমরা ভাল বন্ধু,পেশাগত সম্পর্কও খুব ভাল!”