বিয়ের ২০ দিনের মাথায় আত্মঘাতী নববধূ,তদন্তে পুলিশ

13

নরেশ ভকত, বাঁকুড়াঃ  বিয়ের ২০ দিন কাটতে না কাটতে গলাই দড়ি দিয়ে আত্মহত্যা করল এক নববধু। মৃত ওই নব বধুর নাম নাসিমা সুলতানা(২১)। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পাত্রসায়র থানার পুলিশ। পরে ঘটনাস্থল থেকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পরিবার সুত্রে জানা গেছে, মাত্র ২০ দিন আগে পুর্ব বর্ধমান জেলার আমিলাবাজারের আমলা গ্রামের এস.কে কাদের আলির সঙ্গে বিয়ে হয়েছিল নাসিমার। তার পর ১২ দিনে কেটে যাওয়ার পর নাসিমা তার স্বামীকে নিয়ে বাপের বাড়িতে বেড়াতে আসে। তারপর রাতে প্রথমে বিষ খায় এবং পরে গলায় দড়ি নিয়ে আত্মঘাতী হন নাসিমা। ওই ঘটনার জেরে পরিবারে মধ্যে শোকের ছায়া নেমে আসে।

মৃতা নাসিমার কাকা সাবেদুর রহমান বলেন, এক সপ্তাহ  আগে ভাইজি বিয়ে হয়ে যায়। তারপর কিছু দিন পরে সেখান থেকে জামাই সহ বাড়ি চলে আসে। শুধু একটা কথাই বলেছিল আর শুশুর বাড়ি যাবো না। তারপর থেকে আর শ্বশুর বাড়ি যেতে চাইছিল না। স্বামীর সাথে কিছু হয়েছে কিনা, শ্বশুর ও শাশুড়ির সাথে কোন ঝামেলা হয়েছে কি না তা কিছুই বুঝতে পারছি না। আমাদের কিছুই জানাই নি। কেন এমন করল মেয়েটা বুঝতে পারলাম না।  

মৃতা নাসিমার স্বামী এস.কে কাদের আলি বলেন, আমরা কিছুই বুঝে উঠতে পারছি না যে আমার স্ত্রী কেন এমন ঘটনা ঘটাল। তবে তিনি এই ঘটনার জন্য কাউকেই দায়ি করতে চাইছেন না। ঘটনার তদন্ত শুরু করেছে পাত্রসায়র থানার পুলিশ।