আত্মঘাতী টেলিভিশন তারকা কুশল পঞ্জাবি, উদ্ধার ঝুলন্ত দেহ

356

ওয়েব ডেস্ক, ২৭ ডিসেম্বরঃ নিজের বাড়িতে আত্মহত্যা করে মারা গেলেন জনপ্রিয় ধারাবাহিক অভিনেতা কুশল পাঞ্জাবি। বৃহস্পতিবার রাতে নিজের বান্দ্রার বাড়ি থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় কুশলের দেহ।কুশল পাঞ্জাবির বন্ধু এবং সহকর্মী করণবীর বোহরা আত্মহত্যার খবর সুনিশ্চিত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তবে আত্মহত্যার কারণ এখনও পর্যন্ত জানা যায় নি।

আজ সকালে টুইট বার্তায় করণবীর জানান,’ তোমার মৃত্যুতে আমি স্তম্ভিত। আমি বিশ্বাস করতে পারছি না কুশল। আমি জানি তুমি এখন অনেক ভালো জায়গায় আছো। যে ভাবে তুমি জীবনকে দেখেছো তার মাধ্যমে তুমি আমাকে অনেক অনুপ্রাণিত করেছ প্রতি মুহুর্তে। আমি তোমাকে মনে রাখব একজন ডান্সিং ড্যাডি হিসাবে, একজন ফিট এবং উদ্যমশীল ব্যক্তি হিসাবে’।আমি তোমাকে খুব মিস করব। তোমাকে মনে রাখব একজন এমন মানুষ হিসাবে যে জীবনকে বাঁচতে জানত’।

২০১৪ সালে কুশল বিয়ে করেন অদ্রে ডোলহেনকে, ২০১৬ তে তাঁদের এক পুত্র সন্তানও হয়। সিআইডি, কভি হান কভি না, কসম সে ইত্যাদি ধারাবাহিকের পাশাপাশি লক্ষ্য, সালাম-এ-ইশ্ক, ধন ধনা ধন গোল ইত্যাদি চলচ্চিত্রেও তিনি অভিনয় করেছেন। তাঁর ফিটনেস দেখে অনুপ্রাণিত হয়েছে অনেকেই। অসাধারন নাচও করতেন তিনি। ঝলক দিখ লা জা-তেওঁ তাঁকে প্রতিযোগী হিসেবে দেখা গেছিল।