করোনার ভয়ে মুখোশ পরে ঘুরছেন সানি লিওনি!

180

ওয়েব ডেস্ক, ১ ফেব্রুয়ারিঃ প্রতিষেধক তো নেই, উলটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। ক্রমশই ভয়ংকর হয়ে উঠছে নোভেল করোনাভাইরাস। পরিস্থিতি বিচার করে শুক্রবারই করোনাভাইরাস নিয়ে সতর্ক হতে বিশ্বস্বাস্থ্ নিয়ে সতর্কতা জারি করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।এবার এই মারণভাইরাস নিয়ে স্বাস্থ্য সচেতনতার বার্তা দিতে দেখা গেল বলি সেলেবদেরও।

বিমানবন্দরে করোনার সচেতনতার বার্তা দিয়ে বিতর্কে জড়ালেন সানি লিওনি। বিতর্কের কেন্দ্রে তাঁর সেলফি তোলা। বৃহস্পতিবার  মুম্বই বিমানবন্দর পৌঁছোন অভিনেত্রী। সঙ্গে ছিলেন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারও । সানি গাড়ি থেকে নামার পরে স্বাভাবিক ভাবেই অনুরাগীরা তাঁর সঙ্গে ছবি তুলতে ছুটে আসেন। হাত নেড়ে তাঁদের প্রত্যেককে থামিয়ে দেন অভিনেত্রী। সেই সময়ই এক ভক্ত ছুটে এসে তাঁর সঙ্গে সেলফি তুলতে যান। সানি এক কথায় তাঁকে থামিয়ে দেন। কিন্তু সেই মহিলা অনুরাগী বারবার অনুরোধ করে যেতেই থাকেন। শেষ পর্যন্ত সানি তাঁর সঙ্গে সেলফি তোলেন। কিন্তু মুখোশ পরে। এর কারণ ব্যক্ত করে সানি বলেন, তিনি করোনাভাইরাস নিয়ে অত্যন্ত ভয়ের মধ্যে রয়েছেন। যেভাবে এই ভাইরাস ছড়িয়ে পড়ছে, তাতে যে কেউ যে কোনও সময় আক্রান্ত হয়ে পড়তে পারেন। সেই কারণেই তিনি মুখোশ না পরে ছবি তুলতে চাননি। সানি এবং ড্যানিয়েল বিমানবন্দরে যতক্ষণ বিমানের জন্য অপেক্ষা করছিলেন, গোটা সময়টাই তাঁরা মুখোশ পরে ছিলেন।পরে নিজের ইন্সটাগ্রামে একটি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘নিরাপদ থাকাটাই এখন ভালো থাকা। চারপাশে যা ঘটছে, তা নিয়ে উদাসীন থাকার অর্থ নেই। এটা ভাবারও কারণ নেই করোনাভাইরাস আপনাকে আক্রমণ করবে না। স্মার্ট থাকুন, নিরাপদে থাকুন ।’

পাশাপাশি আজ চিনের উহান থেকে দিল্লিতে আসা ৩২৪ জন ভারতীয় সম্পূর্ণ সুস্থ। পরীক্ষার পর জানালেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের আধিকারিকরা।