ফের নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে মাল পরিবাহী সুপ্রো গাড়ি, আহত-৪

35

ধুপগুড়ি, ২৫ মেঃ দুই দিনের মাথায় একই জায়গায় ফের ভয়াবহ দুর্ঘটনা।নিয়ন্ত্রণ হারিয়ে ক্যান্টারের সঙ্গে ধাক্কায় পেছনের চাকা খুলে নয়ান জুলিতে উল্টে পড়লো একটি মালবাহী সুপ্রো গাড়ি। দূর্ঘটনায় গুরুতর আহত-৪। একজনে অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে, আজ সকাল ৫টা নাগাদ ধূপগুড়ি ব্লকের সাকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের ধীরেন দোকানের এশিয়ান হাইওয়ে-৪৮ এর পার্কিং জোনের বিপরীতে।

স্থানীয় সূত্রে খবর, এদিন মেটলি থেকে ধূপগুড়ি সুপার মার্কেটের উদ্দেশ্যে রওনা হয় চালক সহ তিন সব্জি ব্যাবসায়ী। পার্কিং জোনের কাছে রাস্তায় পরে থাকা পিচে হঠাৎ ই চাকা স্ক্রীট করে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ক্যান্টারে ধাক্কা মেরে  নয়ানজুলিতে উল্টে যায়।আওয়াজ শুনে স্থানীয়রা ছুটে এসে গাড়ির সামনের অংশ ভেঙে আহতদের উদ্ধার করে দমকল বাহিনীর সহায়তায় ধূপগুড়ি গ্রামীন হাসপাতালে পায়।

খবর পেয়ে ঘটনাস্থলে গাড়িটি উদ্ধার করে  নিয়ে যায় ধূপগুড়ি থানার পুলিশ। এলাকাবাসীর দাবি রাস্তার ফাটল ঢাকতে আংরাভাসা থেকে ধূপগুড়ি পর্যন্ত জায়গায় জায়গায় পিচ ঢেলে দেওয়া হয়েছে।আর এই পিচ বৃষ্টিতে প্রচন্ড পিচ্ছিল হয়ে উঠে ঐ সমস্ত জায়গায় গাড়ি ব্রেক করলে চাকা স্ক্রীট করে দূর্ঘটনা ঘটছে।এর আগেও বেশ কয়েকটি গাড়ি দূর্ঘটনার কবলে পড়েছে। আমরা সংবাদ কলকাতা এর আগেও একই পরিবারের তিন জনের গুরুতর জখম এর খবর করেছিলাম।

ন্যাশনাল হাইওয়ে অথোরিটির উচিত রাস্তার উপড় পড়ে থাকা পিচ গুলোকে অতি দ্রুত তুলে ফেলা।তা না হলে আরও বড় দূর্ঘটনা ঘটতে পারে। যদিও আমাদের খবর সম্প্রচার হতেই ধুপগুড়ি পুলিশ ওই স্থানে ৮ টি ট্রাফিক ব্যারিগেট লাগিয়ে দেয়।