স্বামী বিবেকানন্দের জন্ম দিবস গঙ্গারামপুরে বিশাল বাইক র‍্যালি করলো রাজ্য বিজেপির সভাপতি

0
15

জয়দীপ মৈত্র, দক্ষিণ দিনাজপুর: স্বামী বিবেকানন্দের ১৬২ তম জন্ম দিবস উপলক্ষে শুক্রবার দুপুরে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরের স্টেডিয়াম থেকে বালুরঘাট পর্যন্ত বিজেপি কর্মী সমর্থকদের উপস্থিতিতে এক বিশাল বাইক র‍্যালি হল। উল্লেখ্য, চলতি সপ্তাহের গত কয়েকদিন আগে থেকেই দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির তরফে বিজ্ঞপ্তি দেওয়া হয় যে গঙ্গারামপুর শহর থেকে বালুরঘাট পর্যন্ত বালুঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ তথা রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের উপস্থিতিতে স্বামী বিবেকানন্দের জন্ম দিবস উপলক্ষে এক বিশাল বাইক  র‍্যালি হবে।

সে মতো অবস্থায় শুক্রবার দুপুরে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরের স্টেডিয়ামে প্রথমে স্বামী বিবেকানন্দের মাল্যদান করার পর স্টেডিয়াম থেকে বালুরঘাট পর্যন্ত প্রথম সারিতে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বাইক নিয়ে প্রায় সহস্রাধিক বিজেপির কর্মী সমর্থকদের উপস্থিতিতে বাইক নিয়ে এক বিশাল র‍্যালি করে। এই দিন বিজেপির দলীয় পতাকা সহ ভারত মাতা কি জয় স্লোগানে মুখরীত হয়ে পড়ে সমগ্র গঙ্গারামপুর সহ দক্ষিণ দিনাজপুর জেলা। এই দিন এই বাইক র‍্যালি অনুষ্ঠানে কোনরকম অপ্রীতিকর ঘটনায় রাতে গঙ্গারামপুর থেকে শুরু করে বালুরঘাট পর্যন্ত বিশাল পুলিশ বাহিনী উপস্থিত ছিল।

পাশাপাশি এই দিন দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন থানার তরফে দফায় দফায় বিভিন্ন জায়গায় নাকা চেকিং হয়। এই বিশাল বাইক র‍্যালির ফলে গঙ্গারামপুর শহর সহ মালদা-বালুরঘাট ৫১২ নং জাতীয় সড়ক বেশ কিছুক্ষণের জন্য অবরুদ্ধ হয়ে পরে ও যানজটের সৃষ্টি হয়। তবে উপস্থিত পুলিশ ও সিভিক ভলেন্টিয়ার ও বিজেপির কর্মী সমর্থকদের সহযোগিতায় যানজট মুক্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here