শাহরুখ-গৌরীর সঙ্গে ভিডিও কলে কথা, কেঁদে ফেললেন আরিয়ান

156

ওয়েব ডেস্ক, ১৬ অক্টোবরঃ মুম্বইয়ের আর্থার রোড জেলের কয়েদি নাম্বার ৯৫৬। এখন এটাই পরিচয় শাহরুখ খান পুত্রের। জেলবন্দি আরিয়ান ভিডিয়ো কলে কথা বলল বাবা-মা’র সঙ্গে।  মোট ১০ মিনিট কথা হয়েছে বলে সূত্রের খবর। জেল সূত্রে খবর, বাবা-মা’কে দেখেই কেঁদে ফেলেন ২৩ বছর বয়সী আরিয়ান খান। শাহরুখ-গৌরী জানতে চান, জেলে তাঁর কোনও সমস্যা হচ্ছে কিনা, সে ঠিকমতো খাওয়া-দাওয়া করছে কিনা!

কোভিডের কারণে জেলবন্দিরা সামনাসামনি পরিবারের লোকজনের সঙ্গে দেখা করতে পারছেন না। মাসে দু থেকে তিনবার ভিডিয়ো কলে পরিবারের লোকজনের সঙ্গে কথা বলবার অনুমতি রয়েছে। সেই নিয়ম অনুযায়ী শুক্রবার ভিডিয়ো কলে বড় ছেলের সঙ্গে কথা হল শাহরুখ-গৌরীর।

গোয়াগামী প্রমোদতরী থেকে গত ২রা অক্টোবর এনসিবি-র হাতে আটক হন আরিয়ান খান, পরদিন তাঁকে গ্রেফতার করা হয়। শেষে গত ৭ই অক্টোবর বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল আরিয়ান-সহ এই মামলার আট অভিযুক্তকে। তারপর থেকে আর্থার রোড জেলই ঠিকানা আরিয়ান খানের।

আর্থার রোড জেলের সুপারিন্টেডেন্ট নীতিন ওয়েচাল জানিয়েছেন, শাহরুখ-গৌরীর তরফে গত ১১ অক্টোবর ৪,৫০০ টাকার মানি অর্ডার পেয়েছেন আরিয়ান। জেলে থাকাকালীন পরিবারের তরফে সর্বোচ্চ এই টাকাই প্রতি মাসে পেতে পারেন কোনও অভিযুক্ত বা আসামি। জেলের ভিতরের হাত খরচের জন্য মেলে এই টাকা।