পঞ্চায়েত ভোটের আগে রাজ্যপালের কোচবিহারের সফরের মাঝেও সমস্যা! তীব্র উত্তেজনা জেলা জুড়ে!

Date:

Share post:

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১ জুলাই, কোচবিহার: পঞ্চায়েত ভোটের মুখে বিচ্ছিন্ন ঘটনা যেন কোচবিহারের পিছু ছাড়তে নারাজ। জেলার বিভিন্ন এলাকা থেকে একের পর এক ঘটনা সামনে উঠে আসছে বারবার। এদিন পঞ্চায়েত ভোটের আগে সকেট বোমা সহ গ্রেপ্তার করা হল দুই ব্যক্তিকে। শীতলকুচি ব্লকের গোসাইরহাট গ্রাম পঞ্চায়েতের ছোট পিঞ্জারীর ঝাড় বুথ এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনার দুজন ব্যক্তিকে সকেট বোমা সহ গ্রেপ্তার করেছে শীতলকুচি থানার পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ওই দুই ব্যক্তির বাড়িতে তল্লাশি চালায়। সেখান থেকে পাঁচটি সকেট বোমা উদ্ধার করা হয়। শীতলকুচি থানার ওসি মৃত্যুঞ্জয় চক্রবর্তী জানান, “বোমা মজুত করে রাখার ঘটনায় ধৃতদের মাথাভাঙ্গা মহকুমা আদালতে তোলা হবে।”অপরদিকে মাথাভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভার্মা জানান, সমস্তদিক নজর রাখছে পুলিশ।

অন্যদিকে আবারও উত্তপ্ত কোচবিহারের দিনহাটা এলাকা। শুক্রবার মধ্যরাতে বোমাবাজি করা হয় কংগ্রেস প্রার্থীর বাড়িতে। এছাড়াও আগুন লাগিয়ে দেওয়া হয়। অভিযোগের তির উঠেছে একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। গতকাল মধ্যরাতে ওকড়াবাড়ি গ্রাম পঞ্চায়েতের বালাকান্দি গ্রামে ৬ এর ২৬১ নম্বর বুথে ঘটনাটি ঘটেছে।

কংগ্রেস প্রার্থী জহুরুল হকের পরিবারের মানুষেরা বলেন, “তাঁরা তৃণমূলের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। তাই কয়েকদিন ধরে তাঁদের হুমকি দেওয়া হচ্ছিল। এরপর গতকাল মধ্যরাতে বোমাবাজি করে আগুন ধরিয়ে দেওয়া হয় তাঁদের বাড়িতে। অগ্নিকাণ্ডের জেরে তিনটি ঘর ভস্মীভূত হয়ে যায়। ঘটনার লিখিত অভিযোগ করা হয়েছে থানায়। তদন্ত শুরু করেছে পুলিশ।”

পঞ্চায়েত নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশের পর থেকেই হিংসায় ক্রমশ উত্তপ্ত হয়ে উঠেছে কোচবিহারের দিনহাটা। খুন, জখম, রাজনৈতিক সংঘর্ষ এখানে নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তবে রাজ্যপালের কোচবিহার সফরের মাঝেই এমন ঘটনা নতুন করে উত্তেজনা ও তীব্র চাঞ্চল্যের পরিবেশ সৃষ্টি করেছে জেলায়। বর্তমান পরিস্থিতিতে আগামী ৮ জুলাই পঞ্চায়েতের ভোটের দিন এবং ১১ জুলাই ফলাফলের দিনের অপেক্ষায় রয়েছে সাধারণ মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ফের শুভেন্দু অধিকারীর কনভয় লক্ষ্য করে ‘চোর-চোর’ স্লোগান

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মেঃ ফের শুভেন্দু অধিকারীর কনভয় লক্ষ্য করে ‘চোর-চোর’ স্লোগান। তবে এবার আর গাড়ি...

‘কমিশনের নির্দেশে সম্মানহানি হয়েছে’, পাল্টা আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিলেন বিজেপি প্রার্থী অভিজিৎ

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মে, কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায়কে বেলাগাম আক্রমণের অভিযোগে অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে সেন্সর করেছে কমিশন। পাল্টা...

‘সেন্সর’ নির্দেশে মানহানি, কমিশনের বিরুদ্ধে আদালতে যাওয়ার ভাবনায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মেঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ‘অশালীন’ মন্তব্যের অভিযোগে নির্বাচন কমিশন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে...

২১১জন যাত্রী নিয়ে বিরাট দুর্ঘটনার মুখে পড়ল সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমান

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মেঃ ২১১ জন যাত্রী নিয়ে বিরাট দুর্ঘটনার মুখে পড়ল সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমান। এদিন...