বিয়ের পিঁড়িতে কোচবিহারের মৌনী, হবু জামাইয়ের পরিবারের সঙ্গে দেখা করলেন অভিনেত্রীর মা

543

ওয়েব ডেস্ক, ১৭ মার্চঃ কোচবিহারের মেয়ে৷ বলিউডে এখন তুফান তোলেন মৌনি রায়। ধারাবাহিক থেকে সিনেমার পর্দায়। তারপর একে একে বলিউডের নায়কদের সঙ্গে নাম জড়িয়ে মৌনি এখন বলিউডের হট ফেভারিট। তবে এবারের গপ্পো মৌনির সিনেমা নয়, আইটেম নম্বরের।

সেই কোচবিহারের মেয়ে তথা বলিউডের বিখ্যাত অভিনেত্রী মৌনী রায় সাতপাকে বাঁধা পড়তে চলেছেন! হবু জামাই এবং তাঁর পরিবারের সঙ্গে দেখা করলেন মৌনির মা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম দেওয়ালে জ্বলজ্বল করে উঠেছে দুই পরিবার একই ফ্রেমে। এক সর্বভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, দুবাইয়ের বাসিন্দা সূরজ নামবিয়ার সঙ্গে শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন মৌনি। যদিও বিয়ে নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মৌনি। লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী। যদিও সূরজকে প্রথমে বন্ধু বলেই পরিচয় দিয়েছিলেন অভিনেত্রী। তবে মাস খানেক আগে সোশ্যাল মিডিয়ায় সুরজের পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে, সুরজের বাবা-মা’কে মম ও ড্যাড বলে সম্বোধন করতে শোনা যায় মৌনিকে। এভাবেই সকলের সামনে সম্পর্কে শিলমোহর দেন দুজনে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট বলছে, এবার সম্পর্কের শিলমোহর দিতে চাইছেন তাঁরা। একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। তাই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে দুই পরিবারই মন্দিরা বেদীর বাড়িতে দেখা করেছেন। মন্দিরা বেদী মৌনি এবং তাঁর ভাইয়ের খুবই ঘনিষ্ঠ। এর আগেও বেশ কয়েক বার সুরজের সঙ্গে মৌনির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু সেই সময় মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। ঘনিষ্ঠ সূত্রে খবর, সুরজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক মৌনির, দুজনের বিয়েতে মত আছে তাঁদের। সুরজের বাবা-মায়ের সঙ্গে দারুণ বন্ডিং হওয়ার দরুণই বিয়েতে আর দেরি করতে চাইছেন না অভিনেত্রী। ইনভেস্টমেন্ট ব্যাঙ্কারের গলাতেই মালা দেবেন মৌনি! এখন শুধু বিয়ের ঘোষণার অপেক্ষায় রয়েছেন মৌনি অনুরাগীরা।