দিনহাটার সিতাইয়ে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ৩ দুষ্কৃতী

81

দিনহাটা, ২২ সেপ্টেম্বরঃ ফের আগ্নেয়াস্ত্র সহ তিন দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিশ। শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে আদাবাড়ি ঘাট এলাকায় শীতলকুচি থেকে আসা একটি ৪ চাকা গাড়ি আটক করে তল্লাশি চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ ওই তিন দুষ্কৃতীকে গ্রেফতার করেন। পাশাপাশি আটক করা হয়েছে ওই ৪ চাকার গাড়িটিকেও। জানা গেছে, শনিবার আদাবাড়ি এলাকা থেকে ওই নাম্বার প্লেটহীন গাড়িটিকে আটক করে এবং ওই গাড়ি তল্লাসি চালিয়ে একটি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলি সহ তিনজনকে আটক করে পুলিশ। আটক হওয়া গাড়িটি কোন রেজিস্ট্রেশন নম্বর নেই। ওই গাড়িচালককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, মূলত গাড়িটি বিক্রি করার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। পাশাপাশি পুলিশ ধৃতদের কাছে জানতে চায় আগ্নেয়াস্ত্রটি বৈধ কাগজপত্র কিংবা লাইসেন্সে রয়েছে কি না তা দেখতে চায়। কিন্তু এই তিন দুষ্কৃতী কোন বৈধ কাগজপত্র পুলিশকে দেখাতে পারেন নি বলে জানা গেছে পুলিশ সুত্রে।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ওই তিন ব্যক্তির নাম রাহুল মিয়া, আব্দুল হানিফ মিয়া, কাজল দাস। এদের প্রত্যেকেরই বাড়ি সিতাই থানা এলাকায়। জানা গেছে, শনিবার গোপন সুত্রে খবর ছিল একটি গাড়ি শীতলকুচি থেকে বেআইনি আগ্নেয়াস্ত্র নিয়ে সিতাইইয়ের দিকে আসছে। এই মোতাবেক একটি জেনারেল ডাইরি পুলিশের তরফ থেকে করা হয়। পরবর্তীতে সিতাই থানার এ এস আই বিশ্বজিৎ রায়ের নেতৃত্বে এক পুলিশ বাহিনী আদাবাড়িঘাট এলাকায় গিয়ে অপেক্ষা করতে থাকে।

এরপর শীতলকুচি থেকে নম্বর প্লেট বিহীন একটি ৪ চাকা গাড়ি সিতাইয়ের দিকে আসতে থাকে। এই গাড়িটি আসতে দেখেই পুলিশ আধিকারিকরা তৎক্ষণাৎ রাস্তা ব্লক করে এবং ওই গাড়িটিকে আটকের তল্লাসি অভিযান শুরু করে। তল্লাশি শুরু করতেই কিছুক্ষণের মধ্যে পুলিশ ওই গাড়ি থেকে আগ্নেয়াস্ত্রসহ দুটি গুলি উদ্ধার করতে সক্ষম হয়। গাড়িচালক সহ বাকি দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। ইতিমধ্যেই ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু হয়েছে বলে জানা গেছে। ধৃতদের সাথে আরও কেউ জড়িত রয়েছে কি-না তাও খতিয়ে দেখছে পুলিশ।