কোচবিহার জেলা পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত হল বিজয়া সম্মিলনী

291

কোচবিহার, ১৪ অক্টোবরঃ বিভিন্ন উৎসবে যারা নিজেদের আনন্দকে দূরে সরিয়ে রেখে সাধারন মানুষকে নিরাপত্তা দিয়ে থাকে সেই জেলা পুলিশের উদ্যোগে বিজয়া সন্মিলনী অনুষ্ঠিত হল। সোমবার জেলা পুলিশ লাইনে জেলা পুলিশের উদ্যোগে এই বিজয় সম্মেলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এদিন সেখানে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, জেলা পুলিশ সুপার ডা:সন্তোষ নিম্বালকার, মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মহ: সানা আখতার, বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া, বিধায়ক মিহির গোস্বামী, কোচবিহার জেলা পরিষদের দুই কর্মাধ্যক্ষ আব্দুল জলিল আহমেদ, প্রাক্তন সাংসদ পার্থ প্রতিম রায়, জেলার ডিএসপি ট্রাফিক চন্দন দাস সহ আরও অনেকে।

এদিন সেখানে মন্ত্রী থেকে শুরু করে জেলা পুলিশ সুপার সকলেই একে অপরকে শুভেচ্ছা জানান। পাশাপাশি এই পুজোর এই মরশুমে জেলায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পুলিশের ভূমিকা তারিফ করেন সকলে। এদিনের অনুষ্ঠান মঞ্চে কোচবিহার জেলা পুলিশের উদ্যোগে নারীদের সম্মান আরো বেশি করে রক্ষা করা যায় সেই জন্য নারী সম্মাননা  নিয়ে নতুন বিভাগ চালু হল। এর মধ্য দিয়ে গোটা জেলায় নারীদের সম্মান রক্ষায় পুলিশ দিবারাত্র কাজ করে চলবে।

এদিন ওই বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে কোচবিহার জেলা পুলিশ সুপার সন্তোষ নিম্বালকার বলেন, কোচবিহার জেলাকে এগিয়ে নিয়ে যেতে এবং শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে তারা সর্বদা চেষ্টা করে চলছেন। সকলের সহযোগিতায় জুলাই শান্তি-শৃঙ্খলা বজায় রাখা সম্ভব হবে বলেও তিনি উল্লেখ করেন।