মাছের গাড়ির ধাক্কায় প্রান গেল বাইক আরোহীর,আহত ২

190

পূর্ব মেদিনীপুর, ২ জুনঃ মাছের গাড়ির ধাক্কায় প্রান গেল বাইক আরোহীর। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০টা নাগাদ বহিচবেড়িয়ার তমলুক-ময়না রাজ্য সড়কে। জানা গেছে, একটি মাছের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে ধাক্কা মারে। ওই ঘটনায় বাইকে থাকা এক ব্যক্তির ঘটনাস্থলে মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত ওই ব্যক্তির নাম সাগর জানা (৫০)। তারা বাড়ি বহিচবেড়িয়া এলাকায়। জানা গেছে, ওই বাইকে চড়ে স্বামী, স্ত্রী আর ছেলে তাঁদের বাড়ি তমলুকের পুতপুতিয়া গ্রামের দিকে যাচ্ছিলেন। আর সেই সময় একটি মাছের গাড়িটি ময়নার দিকে যাচ্ছিল। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলে একজন মারা যান। স্থানীয়রা দেখতে পেয়ে মাছের গাড়ি সহ ড্রাইভার কে আটক করে। ঘটনাস্থলে মৃত্যু এক ও গুরুতর আহত দুই।

স্থানীয় মানুষজনদের সাহায্যে  মা ও ছেলেকে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে আসলে স্থানীয় মানুষজন উত্তেজিত হয়ে পুলিশের সামনে বিক্ষোভ দেখায়। তাঁদের অভিযোগ, মাছের গাড়ি গুলো খুবই গতিবেগ গাড়ি চালায়। এর ফলে প্রায়ই দুর্ঘটনা ঘটে থাকে। মাছের গাড়ি সহ ড্রাইভারকে এলাকার মানুষেরা নন্দকুমার থানার হাতে তুলে দেন।

স্থানীয় স্বাস্থ্যকর্মী উমা মাইতি দাস বলেন, ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। ঘটনাস্থলে গিয়ে দেখি এই মর্মান্তিক দৃশ্য। পরে ওদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করি।