মাথাভাঙ্গায় তৃণমূলের দলীয় পতাকা ফেলে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

146

কাজল রায়, মাথাভাঙ্গাঃ তৃণমূলের দলীয় পতাকা খুলে স্থানীয় একটি শৌচাগারে ফেলে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শীতলখুচি ব্লকের গোসাইরহাট বন্দরে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকায়।

এদিন স্থানীয় তৃণমূল নেতা শাহের আলী ও সুশান্ত মোহন্ত অভিযোগ করে বলেন, গতকাল গোটা শীতলকুচি ব্লকজুড়ে জারি করা হয়েছিল ১৪৪ ধারা। সেই ধারাকে উপেক্ষা করে  বিজেপি গোষাইহাট হাই স্কুল মাঠে জনসভা করবার চেষ্টা করে। পরে আইনি জটিলতার কারণে শেষমেষ জনসভা ভেস্থে যায় তাঁদের।

জনসভা না করতে পেরে বিজেপি গতকাল রাতে গোসাইরহাট বন্দর এলাকার আমাদের দলীয় পতাকা খুলে নিয়ে গোসাইহাট বাজারের শৌচাগারে ফেলে দেয়। বিজেপির এই ঘৃণ্য কাজ মেনে নেওয়া যায় না। তাই ভবিষ্যতে এধরনের কাজ আমরা মেনে নেব না। এদিকে বিজেপির বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে দল। তাঁদের দাবি এই ঘটনার সাথে আমাদের কেউ জড়িত নয়।  

এই ঘটনায় বিজেপি কোচবিহার জেলা সভানেত্রী মালতি রাভা বলেন, তৃণমূল নিজেদের পতাকা নিজেরাই খুলে শৌচাগারে ফেলে দিয়েছে। বিজেপির সংস্কৃতি এ ধরনের নয়। শুধু শুধু আমাদের নামে মিথ্যা অভিযোগ আনছে তাঁরা। আসলে ওরা বিজেপির গায়ে কালি ছেটাতে চাইছে।