“ভোট পরবর্তী হিংসায় ” মৃত বিজেপি কর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে বিক্ষোভে বিজেপি নেতৃত্ব

31

ওয়েব ডেস্ক, ২৫ সেপ্টেম্বরঃ  “ভোট পরবর্তী হিংসায় ” মৃত বিজেপি কর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে বিক্ষোভে বিজেপি নেতৃত্ব একুশের বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের দিন বেধড়ক মারধর করা হয় বিজেপি কর্মী মানস সাহাকে আর তাতেই মৃত্যু হয়েছে তার এমনটাই অভিযোগ বিজেপির । বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনার প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে রাস্তায় মানস সাহার দেহ নিয়ে বিক্ষোভ দেখিয়েছিল বিজেপি।

শনিবার হাজরায় বিক্ষোভ মিছিলে দেখা যায় রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিব্রেওয়াল, বিজেপি নেতা অর্জুন সিংকে। সুকান্ত মজুমদার বলেন, ‘বিজেপি প্রার্থী মৃত্যুকে পচা কুকুরের সঙ্গে তুলনা করলেন মমতা। এটাই কী বাংলার সংস্কৃতি? মৃত্যুর পর সম্মান করা উচিত।’

মানস সাহার হত্যার ন্যায় বিচারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে বিক্ষোভ দেখানো হচ্ছিল। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বাড়ি পচা কুকুর পাঠিয়ে দেব। আপনি পচা কুকুর পাঠাবেন, মানুষকে খুন করাবেন, মহিলাদের উপর নির্যাতন করাবেন, বাড়ি লুট করাবেন। বাংলার মানুষ এর জবাব দেবে।’

ভোটের পরও রাজ্যজুড়ে অশান্তি চলছে বলেই বারবার দাবি করেছে বিজেপি। তাঁদের একাধিক কর্মীকে খুনের অভিযোগও করেছেন। গত সপ্তাহেই মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনার বিজেপি নেতা মানস সাহা। গেরুয়া শিবিরের দাবি ছিল, ভোট পরবর্তী হিংসার বলি হয়েছেন তিনি।

এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছিল কালীঘাটে। দেহ নিয়ে মুখ্যমন্ত্রীর বাড়িতে যাওয়ার চেষ্টা করেছিলেন বিজেপির নেতারা। ডিসি সাউথ আকাশ মাঘারিয়ার সঙ্গে বচসায় জড়িয়েছিলেন রাজ্য বিজেপির সভাপতি-সহ অন্যান্যরা।