পঞ্চায়েতের বিজেপি সদস্য তৃণমূলে যোগ দেয়ার জন্য আবেদনপত্র দিলেন অঞ্চল সভাপতির হাতে

81

বিশ্বজিৎ মন্ডল, হুগলিঃ শনিবার হুগলি জেলার ডুমুরদহ নিত্যানন্দপুর ২ নম্বর অঞ্চলের সাধু বাঙালি সংসদের বিজেপির সদস্য পাঁচু বাউল দাস আগামী দিনে মমতা ব্যানার্জীর উন্নয়নের অংশীদার হবার পাশাপাশি তৃণমূল কংগ্রেসে যোগদান দেওয়ার জন্য ডুমুরদহ নিত্যানন্দপুর ২ নম্বর অঞ্চলের সভাপতি রথিন দাসের হাতে আবেদনপত্র জমা দিলেন।

এদিন বিজেপি সদস্য পাঁচু বাউল দাস বলেন আমি স্ব ইচ্ছায় তৃণমূল কংগ্রেসের যোগ দিতে চাই। আমাকে ভয় কেউ দেখায় নি, ভয় দেখালে বা কি হবে আমার তৃণমূল পার্টি টাকে ভালো লেগেছে তার জন্য এসেছি। আড়াই বছরের  পঞ্চায়েতে থেকে যা দেখলাম বিজেপির চালচলন পুরো খারাপ। এই চালচলন দেশের মানুষের শান্তি থাকবে না আজকে মমতা ব্যানার্জি যা করেছে এর পরে আরও ভালো করবে তার জন্য এগিয়ে এসেছি।

এদিকে ডুমুরদহ নিত্যানন্দপুর ২ নম্বর অঞ্চলের সভাপতি রথিন দাস বলেন যে কোনো ক্ষোভ বিক্ষোভের কারণে বিজেপি এদের ভুল বুঝিয়া বিজেপির সদস্য করেছিল। আজকে আমাদের দলের মমতা ব্যানার্জির উন্নয়নের অংশীদার হওয়ার জন্য আমাদের কাছে একটা আবেদন করেছে। আমি উচ্চ নেতৃত্ব কাছে এই আবেদন পাঠাব। তারা আবেদন মঞ্জুর করলে আগামী দিনে আনুষ্ঠানিকভাবে তাকে আমাদের দলে যোগদান করাবো। আরো অনেক বিজেপি সদস্য যোগাযোগ করছে আমাদের দলে আসার জন্য। আমাদের দল তৃণমূল কংগ্রেসের  উপর নেতৃত্ব যেভাবে নির্দেশ দেবে সেই ভাবে আমরা কাজ করব।