নিজের বিধানসভা কেন্দ্রেই আক্রান্ত বিজেপি বিধায়ক

709

আলিপুরদুয়ার,২৭ অক্টোবরঃ নিজের বিধানসভা কেন্দ্রেই আক্রান্ত হলেন মাদারিহাটের বিজেপি বিধায়ক মনোজ টিজ্ঞা বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে, রবিবার মাদারিহাটের ইসলামাবাদ গ্রামে।

জানা গেছে, এদিন তিনি এলাকার দুর্নীতি নিয়ে সরব হয়েছিলেন, সেই সময় কিছু   তৃণমূল আশ্রিত সমাজ বিরোধীদের হাতে আক্রান্ত হন তিনি বলে অভিযোগ। এছাড়াও জোর করে ওই বিজেপি বিধায়কের গাড়িতে কালো পতাকা লাগিয়ে দেওয়ারও অভিযোগ উঠে । ওই দুষ্কৃতীরা প্রায় দেড়ঘন্টা গ্রামের ভেতরে তাঁকে আটক করে রাখে বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে আসে মাদারিহাট থানার পুলিশ। পরে তাঁরা এসে বিধায়ককে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিন মনোজবাবু অভিযোগ করে বলেন, মাদারিহাট ব্লকের খয়েরবাড়ি গ্রাম পঞ্চায়েতে দীর্ঘদিন ধরে দুর্নীতি চলছে। কিছুদিন আগে ৮ লাখ টাকার কাজ নিয়ে এই এলাকায় দুর্নীতির অভিযোগ উঠে। সেই কাজের খোঁজ নিতে গিয়ে প্রথমে দলীয় বুথ সভাপতির বাড়ি যাই। সেখানেই কাজের খোঁজ খবর নেবার সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আমাকে ঘিরে গালিগালাজ করতে থাকে বলে অভিযোগ । শুধু তাই নয়,আমার গাড়িতে কালো পতাকা লাগিয়ে তাঁরা আমাকে ঘিরে ধরে বিক্ষোভও দেখাতে থাকে বলেও অভিযোগ করেন তিনি ।

অপরদিকে স্থানীয় তৃণমূল নেতা মোহন শর্মা বলেন, ওই ঘটনার সাথে তৃণমূলের কোনও যোগ নেই। রাজনৈতিক ফয়দা তুলতেই বিজেপি নেতারা আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলছে। তাতে কোনও লাভ হবে না। আমাদের বিরুদ্ধেও যে অভিযোগ তাঁরা আনছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণীত। নিজেদের দলকে চাঙ্গা করতে ওনারা তৃণমূলের গায়ে কালি ছিটানোর চেষ্টা করছে।