জলাশয় থেকে উদ্ধার যুবকের দেহ, চাঞ্চল্য

89

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ জলাশয় থেকে যুবকের দেহ উদ্ধার ঘিরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদায়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে মথুরাপুর অঞ্চলের ভুতনি ব্রিজ সংলগ্ন এলাকায়। এই ঘটনার খবর পেয়ে মানিকচক থানার বিশাল পুলিশবাহিনী পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে।   দেহটি বেশকিছুদিনের পুরানো বলে অনুমান পুলিশের।

স্থানীয় সূত্রে জানা যায়, মথুরাপুরের শঙ্করটোলা গ্রামের যুবক জয়ধর মন্ডল গত একমাস ধরে নিখোঁজ ছিল। মৃতদেহটি ওই যুবকের বলে অনুমান স্থানীয়দের। মৃতদেহের কাছ থেকে আধার কার্ড ও অন্যান্য সামগ্রী দেখে পরিবারের লোকেরা জানায় এই দেহটি তাদেরই বাড়ির ছেলের জয়ধরের। পরিবারের সদস্যদের দাবি খুন করা হয়েছে ওই যুবককে।

পরিবার সূত্রে জানা যায়, মৃত জয়ধরের বয়স ২৩, পেশায় পরিযায়ী শ্রমিক। তার ১০ মাসের একটি শিশু রয়েছে বলেও জানা যায়। তারা আরো জানায় গত কয়েক মাস ধরে তার  জামাইবাবু শুভঙ্কর মন্ডল এর সঙ্গে গন্ডগোল চলছিল। বেশ কয়েকবার প্রাণে মারার হুমকি দিয়েছিল শুভঙ্কর। এক মাস থেকে নিখোঁজ ছিল জয়ধর মণ্ডল। মানিকচক থানা নিখোঁজ ডায়েরিও করে পরিবারের লোকজন। নিখোঁজের তদন্ত শুরু করে শুভঙ্কর মন্ডল কে গ্রেফতার করেছে বেশ গত  কিছুদিন পূর্বে। তারপর আজ এই মৃতদেহ উদ্ধার হওয়ায় শোকাহত গোটা পরিবার। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। পুরো ঘটনাটি খতিয়ে দেখছেন মানিকচক থানার পুলিশ।