গ্রেফতার হতে পারেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী

738

ওয়েব ডেস্ক, ১৩ অক্টোবরঃ বলিউডের অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা। রাঁচির একটি আদালত আমিশার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।জানা গিয়েছে, তাঁকে গ্রেফতার করতে মুম্বই রওনা দিয়েছে রাঁচি পুলিশ। ‘কহো না পেয়ার হ্যা’ খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণা ও চেক বাউন্সের মামলা রয়েছে। সেই মামলার প্রেক্ষিতে জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা। আমিশার বিরুদ্ধে ২টি পৃথক মামলা চলছে।

অভিযোগকারী অজয় সিং-এর দাবি, ‘আমিশা পাটেল ও তাঁর ব্যবসায়ী পার্টনার কুনাল একটি ছবি তৈরির জন্য আড়াই কোটি টাকা নিয়েছিলেন। তাঁরা কথা দিয়েছিলেন ২০১৮-তে ছবি মুক্তির পর সেই টাকা ফেরত দিয়ে দেবেন। কিন্তু ২০১৮-তে কোনও ছবিই মুক্তি পায়নি। আমরা যখন আমিশার কাছে টাকা দাবি করি, তখন তিনি একটি চেক দিয়েছিলেন ৩ কোটি টাকার।

সেটি আবার বাউন্স করে।’তারপরই তিনি আমিশা প্যাটেল ও তাঁর বন্ধু কুণালের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু তাঁরা অজয়ের ফোন ধরেননি। ফোন ধরছেন না দেখে অগত্যা তাঁদের আইনি নোটিসও পাঠান অজয় কুমার সিং। কিন্তু তারও কোনও জবাব আমিশা বা তাঁর বন্ধু দেননি। অগত্যা টাকা ফেরত পেতে তিনি রাঁচির জেলা আদালতের দ্বারস্থ হন।

সেই মামলায় শনিবার আমিশা প্যাটেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত। এছাড়াও রাঁচিতেই একটি অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়ে টাকা নেওয়ার পরও সেই অনুষ্ঠানে আসেননি আমিশা প্যাটেল। ফলে সেই অনুষ্ঠানের উদ্যোক্তারা আদালতে তাঁর বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন।