তৃনমূলের দলীয় পতাকা হাতে দেওয়াকে কেন্দ্র করে বোমাবাজি, জখম পুলিশ আধিকারিক

114

ব্যারাকপুর, ৩ আগস্টঃ তৃণমূলের দলীয় পতাকা হাতে ধরিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করাকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষ হয়। ওই ঘটনায় বেশ কয়েকজন পুলিশ কর্মীরা আক্রান্ত হয়। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার আমডাঙা থানার সাধনপুর পঞ্চায়েত এলাকার গজবন্দ গ্রামে ৭৩ নম্বর বুথ এলাকায়। ওই ঘটনায় উত্তেজনা থাকায় এলাকায় ও থানার সামনে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ।

জানা গিয়েছে, আব্বাস সিদ্দিকীর দল “আহালে সুন্নাতুল জামাতে”র সমর্থক করে শেখ মোকাদ্দেস। আজ তাঁর বাবা শাহাদাত হোসেনকে জব কার্ডের কাজ করানোর সময়ে তৃণমূলের সমর্থকরা তাঁর হাতে দলীয় পতাকা ধরিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে। তা নিয়ে সংঘর্ষ হয়। পরে উত্তেজিত জনতার ছোড়া পাথরে আহত আমডাঙা থানার আইসি দেবাশিষ চট্টরাজ-সহ বেশ কয়েকজন পুলিশকর্মী। আটক চারজন। গাছের গুঁড়ি ফেলে অবরুদ্ধ ৩৪ নম্বর জাতীয় সড়ক। আমডাঙা থানা এলাকায় চলে পাথর, গুলি।

পুলিশের তরফে প্রথমে রাবার বুলেটিং ও পরে কাঁদানো গ্যাসের সেল ফাটানো হয়। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী নিয়ে হাজির হন বারাসত জেলা পুলিশের এসপি অভিজিৎ বন্দ্যোপাধ্যায় এবং ডিএসপি রোহেদ শেখ। এখনও উত্তেজনা রয়েছে।