পরিচালক পাভেলের হাত ধরে বড়পর্দায় ‘দি বং গাই’, বিপরীতে দিতিপ্রিয়া

114

ওয়েব ডেস্ক, ১৯ সেপ্টেম্বরঃ ‘দি বং গাই’এই মুহূর্তে এই নামটি পরিচিত সকলের কাছে। বাংলা র সবথেকে জনপ্রিয় ইউটিউবার ‘বং গাই’ অর্থাৎ কিরণ দত্ত। বরাবরই নিজের বানানো ভিডিও দিয়ে সকলের মুখে হাসি ফুটিয়ে এসেছেন ‘বং গাই’। তার অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয়। তবে এখন তার পরিচয় শুধু ইউটিউবার নয় অভিনেতাও। কিছুদিন আগেই ওয়েব সিরিজে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন কিরণ।

কনফিউজড পিকচার পরিচালিত এবং প্রযোজিত দ্বিতীয় ওয়েব সিরিজের মুখ কিরণ দত্ত। মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে এবার কিরণের লক্ষ্য বড়পর্দা। খুব শীঘ্রই বড়পর্দায় অভিষেক হতে চলেছে কিরণের। পরিচালক পাভেলের আগামী ছবিতে অন্যতম কেন্দ্রীয় চরিত্রের ভূমিকায় দর্শকদের কাছে হাজির হতে চলেছেন ‘বং গাই’। আর সম্ভবত তার বিপরীতে দেখা যেতে চলেছে রাণীমা অর্থাৎ দিতিপ্রিয়া রায়কে।

টলিউডের এই নতুন জুটি যে অনেক বেশি চমক থাকবে বোঝাই যাচ্ছে। এই ছবির সত্যতা স্বীকার করে নিয়েছেন পাভেলও। এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আর কিছুদিনের মধ্যেই ছবির নাম ও বিষয়ে আনুষ্ঠানিক বিবৃতি ঘোষণা করবেন। তবে তাঁর এই ছবিতে যে অন্যতম প্রধান ভূমিকায় ‘বং গাই’এবং দিতিপ্রিয়া রায় রয়েছেন তা জানিয়ে দিয়েছেন তিনি। তবে এত অভিনেতা থাকতে কিরণ কেন? পরিচালকের কথায়, ‘ও কেমন অভিনয় করে সেটা তো পর্দায় ওঁর কাজ দেখে দর্শক বলবে। তবে ওঁর মধ্যে ব্রাইট কিছু মনে হয়েছে বলেই ওকে নিয়েছি’। এমনিতে তিনি যে নতুন মুখদের সঙ্গে কাজ করতে বেশ ভালোবাসেন তাও জানিয়েছেন পাভেল। নিজের ছবিতে ‘বং গাই’-কে কাস্ট করার পিছনে সেটিও একটি কারণ।

পাশাপাশি দিতিপ্রিয়ার প্রসঙ্গে পাভেল বলেছেন, সঙ্গে যে রোজই ছবি নিয়ে কথা হচ্ছে তাঁর। ‘মন খারাপ’ছবির শ্যুটিং শেষ হলেই শ্যুটিং ফ্লোরে দিতিপ্রিয়াকে নিয়ে নতুন ছবির কাজে নেমে পড়বেন এই পরিচালক। এক সংবাদমাধ্যমকে নতুন ছবির প্রসঙ্গে দিতিপ্রিয়া বলেছিলেন, “পাভেলদার সঙ্গে একটা ছবি করছি আমি। কনট্র্যাক্টও সাইন হয়ে গিয়েছে। দারুণ লেগেছে স্ক্রিপ্টটা। আপাতত এটুকু বাকিটুকু পরে জানাব’।

কিরণ এবং দিতিপ্রিয়া এই নতুন জুটির খবর প্রকাশ্যে আসতেই দুজনেরই ভক্ত মহলে খুশির হাওয়া। ইতিমধ্যেই ‘বং গাই’-এর ফ্যানরা নেটপাড়ায় এই ছবির কথা জানতে পেরেই তাঁর মতো করে বলা শুরু করেছে, ‘ওহ কী লাগছে!’ সব মিলিয়ে পছন্দের ইউটিউবার এর বড় পর্দায় অভিনেতা হিসেবে অভিষেক নিয়ে আশাবাদী কিরণের অনুরাগীরা।

উল্লেখ্য, ‘দি কনফিউজড পিকচার’-এর দ্বিতীয় ওয়েব সিরিজে কাজ করছেন কিরণ। সম্ভবত এটি মুক্তি পাবে কালীপুজোর সময়। কিরণ আগেই জানিয়েছিলেন ওয়েব সিরিজের চিত্রনাট্য তাঁর দারুণ লেগেছে। ‘দি কনফিউজড পিকচার’-এর অরিজিৎ–আরব জুটি জানিয়েছেন কিরণ অভিনীত ওয়েব সিরিজটি একটি ডার্ক কমেডি। কিরণের সঙ্গে তাঁদের কাজ করার ইচ্ছা বহুদিন ধরেই ছিল। এই ওয়েব সিরিজে কিরণ রয়েছেন মুখ্য চরিত্রে। তাঁর চরিত্রটি একজন কৃষি দফতর আধিকারিকের যে শহর থেকে গ্রামে আসে। গ্রামের বিভিন্ন লোকের সঙ্গে তার মনোভাব আদান-প্রদানের পর নাটকীয়ভাবে ঘুরে যায় গল্পের মোড়। ওয়েব সিরিজটিতে কিরণ ছাড়াও অভিনয় করছেন শ্রেয়া ভট্টাচার্য, অমিত সাহা, সায়ন ঘোষ প্রমুখ।