দুটি সরকারী বাসের রেষারেষিতে বাস উল্টে নয়নজুলিতে, আহত ৯

254

উত্তর দিনাজপুর, ২৫ অক্টোবরঃ দুটি সরকারী বাসের রেষারেষিতে বাস উল্টে নয়ানজলিতে পড়ে আহত হলেন বাসচালক সহ ৯ যাত্রী। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার দিগনা ব্রিজ এলাকায় চাচল ইটাহার রাজ্য সরকে।

স্থানীয় বাসিন্দা সুত্রে জানা যায়, চাচল ডিপো থেকে নিত্যদিন সকাল ছয়টা নাগাদ দুটি সরকারী বাস পনেরো মিনিট আগে পিছে বের হয়। ওই দুটি বাসের মধ্যে একটি শিলিগুড়ি আর একটি দিনহাটা যায়। কিন্তু আজকে দুটি বাস আগে পিছে দ্রুত গতিতে ইটাহার মুখী ছিল।

শিলিগুড়িগামী বাস আগে থাকলেও দিনহাটা মুখী সরকারী বাস দ্রুত গতিতে সামনে থাকা বাসটিকে পাশ কাটাতে গিয়ে দিগনা এলাকায় রাজ্য সড়কের নিচে নয়ানজলিতে উল্টে যায় দিনহাটা মুখী সরকারী বাস। তবে সেরকম যাত্রী না থাকলেও প্রায় ১২ জন যাত্রী গুরুতর জখম ‌হয়।

পরে স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে ইটাহার ব্লক স্বাস্থ্য কেন্দ্রে আনলে গুরুতর জখম ৬ জনকে রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইটাহার থানার পুলিশ ও ছুটে আসে রায়গঞ্জ থেকে দমকল বাহিনী। পরে উল্টে যাওয়া সরকারি বাসটি নয়ানজুলি থেকে উদ্ধার করে দমকলের কর্মীরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।