দুই ক্লাবের মধ্যে বচসা, চাপা উত্তেজনা শহরের সুভাষপল্লী এলাকায়

424

কোচবিহার, ১১ অক্টোবরঃ দুই ক্লাবের মধ্যে বচসার জেরে এখনও চাপা উত্তেজনা কোচবিহার শহরের সুভাষপল্লী এলাকায়। বুধবার প্রতিমা নিরঞ্জন হয় সুভাষপল্লী এসপি ইউনিটের। সেই নিরঞ্জনকে কেন্দ্র করে স্থানীয় অপর একটি ক্লাব সুভাষপল্লী স্পোটিং ক্লাবের সাথে বচসায় জড়িয়ে পড়েন ওই ক্লাবের সদস্যরা।

স্থানীয় সূত্রে জানা যায়, দশমীর রাতে বিসর্জন হয় সুভাষপল্লী স্পোটিং ক্লাবের প্রতিমার। ওইদিন সেই ক্লাবের সামনে এক মদ্যপ যুবক স্বজোরে বাইক নিয়ে যাতায়াত করছিল। সেই সময় এক স্থানীয় বাসিন্দা ওই যুবককে ওখান থেকে চলে যেতে বললে সে তাঁকে হুমকি দিয়ে চলে যায় বলে অভিযোগ। এরপর বুধবার এসপি ইউনিটের প্রতিমা নিরঞ্জনের সময় ওই যুবক মদ্যপ অবস্থায় তার দলবল নিয়ে গিয়ে ওই স্থানীয় বাসিন্দাদের বাড়িতে হামলা চালায়। বুধবারের এই ঘটনায় উত্তেজনা ছরিয়ে পড়ে এলাকায়।

পরে ঘটনাস্থলে এসে পৌছায় কোচবিহার কোতোয়ালী থানার বিশাল পুলিশ বাহিনী। অবশেষে তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও গতকাল রাতে ফের উত্তেজনা ছাড়ায় ওই এলাকায়। ঘটনায় আটক হয় স্থানীয় দুটি ক্লাবের বেশ কয়েকজনকে। ইতিমধ্যে চাপা উত্তেজনা পরিস্থিতি তৈরি হয়েছে এলাকায়। দোষীদের উপযুক্ত শাস্তির দাবীতে থানা ঘেরাও করে স্থানীয় বাসিন্দারা।