রাস্তায় অসুস্থ তরুণীকে দেখেই গাড়ি থামিয়ে চিকিৎসার ব্যবস্থা করলেন মুখ্যমন্ত্রী

395

ওয়েব ডেস্ক, ৩ অক্টোবরঃ পুজোয় মায়ের আগমনের প্রাক মুহূর্তে ঠিক যেন মায়ের ভূমিকাতেই ধরা দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চতুর্থীতে পুজো উদ্বোধন সেরে ফেরার পথে চেতলার কাছে রাস্তার পাশে এক অসুস্থ তরুণীকে দেখেই গাড়ি থেকে নেমে পড়েন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর নির্দেশে ওই তরুণীকে উদ্ধার করে তড়িঘড়ি তাঁর চিকিৎসার ব্যবস্থা  করেন।

বুধবার দক্ষিণ কলকাতার বিখ্যাত পুজো সুরুচি সংঘের মণ্ডপ উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই ফিরছিলেন নবান্নে। চেতলা থেকে বেরিয়ে দুর্গাপুর ব্রিজ ধরে ফিরছিলেন তিনি। নিউ আলিপুরের কাছে আচমকাই রাস্তার পাশে দেখেন, এক তরুণী অসুস্থ অবস্থায় পড়ে রয়েছেন। তখনিই গাড়ি থামিয়ে নেমে পড়েন মুখ্যমন্ত্রী। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের পুরমন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। তাঁকে নির্দেশ দেন, তড়িঘড়ি যেন তিনি তরুণীর চিকিৎসার ব্যবস্থা করা হয়। নির্দেশ পেয়েই তৎপর হন পুরমন্ত্রী। তিনি তরুণীকে হাসপতালে ভর্তি করার ব্যবস্থা করেন। অসহায় মেয়েকে মুখ্যমন্ত্রী নিজে এভাবে এগিয়ে এসে সাহায্য করেছেন, তা শুনেই কৃতজ্ঞতা প্রকাশ করেছে তরুণীর পরিবার।

তবে কীভাবে ওই তরুণী সেখানে পড়ে গেলেন তা এখনও জানা যায়নি। তিনি অসুস্থ হয়েছিলেন নাকি কোনও দুর্ঘটনায় পড়েছিলেন তার তদন্ত শুরু হয়েছে।