যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য এলাকায়

117

কার্ত্তিক গুহ,পশ্চিম মেদিনীপুরঃ মাঠের মাঝে গাছে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো। ঘটনাটি ঘটেছে সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা পৌরসভার ৬ নং ওয়ার্ড নীলাপাট গ্রামে।  জানা গেছে, রবিবার রাতে বাড়ি ফিরে খাওয়া দাওয়া করে শুয়ে পড়ে ওই যুবক। এরপর এদিন সকালে গ্রামেরই কয়েকজন মাঠে যাওয়ার সময় পুকুর পাড়ে একটি গাছে যুবকের ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়। এরপর তাঁরা চিৎকার করলে সেখানে ছুটে স্থানীয় বাসিন্দারা । ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চন্দ্রকোনা থানার পুলিশ। তাঁরা এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গেছে মৃত যুবকের নাম সৌমেন দলবেরা(১৯)। তাঁর বাড়ি নীলাপাট এলাকায়। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। ঘটনার  তদন্ত শুরু করেছে পুলিশ, কিন্তু কি কারনে ওই যুবক ফাঁসি দিয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

মৃতের জেঠু পাহাড়ি দলবেরা জানান, প্রনয়ের সম্পর্ক ছিলো ভাইপোর। চন্দ্রকোনারই একটি মেয়ের সাথে দিনকয়েক আগেই তাঁর কথা হয়। সেটা আমরা জানতেও পারি। এরপর থেকে ফোনে প্রায়শই কথা বলতো সে। এনিয়ে পরিবারের তরফে কোনও অভিযোগও ছিল না। তিনি আরও বলেন দিনদুয়েক আগেই মেয়ের বাড়ি থেকে আমার ভাইপোকে ডেকে পাঠানো হয়। সেখানে কিছু হয়েছিল কিনা তা আমার জানা নেই। তবে এই সম্পর্ক নিয়ে পরিবারে কোনও গন্ডগোল ছিল না। কিন্তু  মেয়ের পরিবার বা মেয়ের সাথে ফোনে কিছু হয়েছিলো কিনা তা বলা সম্ভব নয়।