পথ দুর্ঘটনায় মৃত্যু হল পুলিশ আধিকারিক ও সিভিক ভলেন্টিয়ারের

2008

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ ট্রাক ও ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল সিভিক ভলেন্টিয়ার সহ পুলিশের এক এ এস আইয়ের। মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে, উত্তর দিনাজপুর জেলার কানকি এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে। পুলিশ সূত্রে জানিয়েছে মৃত পুলিশ আধিকারিকের নাম সফিউল ইসলাম ও সিভিক ভলেন্টিয়ারের নাম কামরুল হক।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, এদিন এএসআই সফিউল ইসলাম ও কামরুল হক ইসলামপুর থানায় কর্মরত ছিলেন। জানা গিয়েছে ছোট গাড়ি নিয়ে ৩১ নম্বর জাতীয় সড়ক ধরে ডিউটিরত অবস্থায় ইসলামপুরে যাচ্ছিলেন। সে সময় উল্টো দিক থেকে আসা একটি লড়ির সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মৃত্যু হয় সিভিক ভলান্টারিয়ার কামরুল হকের। এ এস আই পুলিশ কর্মী সফিউল ইসলামকে উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করেন।

পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী গোলাম রব্বানী বলেন, বছরের শুরুতেই এ এস আই সোফিউল ইসলাম ও কামরুল হকের মৃত্যু ঘটনা মেনে নেওয়া যায় না। এ এস আই সোফিউল ইসলাম খুব ভালো একজন পুলিশ কর্মী ছিলেন। মৃতদেহ ময়না তদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠায় পুলিশ। ঘাতক ট্রাক আটক করেছে পুলিশ।