ট্রাকের ধাক্কায় মৃত্যু তৃতীয় শ্রেণীর এক ছাত্রী, চাঞ্চল্য

44

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ ট্রাকের ধাক্কায় মৃত্যু হল তৃতীয় শ্রেণীর এক ছাত্রী। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। ঘটনাটি ঘটেছে উওর দিনাজপুর জেলা রায়গঞ্জ থানা নাগর ব্রীজ উপর। মৃত ওই তৃতীয় শ্রেণীর ছাত্রীর নাম সাদিয়া ফতেমা(৮)। তার বাড়ি করণদিঘী থানার ভোপলা গ্ৰামে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। ওই ঘটনার জেরে নাগর ব্রীজের উপর যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে তা স্বাভাবিক করে দেয়। পরে ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। 

জানা গেছে, মোটর সাইকেল নিয়ে ভোপলা গ্ৰাম থেকে শিশুটির তার বাবার মোটর সাইকেল করে পানিশালা দাদুর বাড়ি যাচ্ছিল। সেই সময় নাগর ব্রীজ উপর রায়গঞ্জ থেকে একটি ট্রাক দ্রুত গতিতে এসে ওই মোটর সাইকেলে ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় ওই ছাত্রীর।

প্রতক্ষ্যদর্শীরা জানান, জাতীয় সড়ক উপর দুইদিন থেকে রাস্তায় জাম থাকায় ট্রাক চালকরা দ্রত গতিতে চলতে শুরু করে। তারপর ওই মোটর সাইকেলটিকে ধাক্কা মারে। সেই সময় মোটর সাইকেল থেকে পড়ে যায় ওই ছাত্রীটি। পরে তার উপর দিয়ে ট্রাকের একটি চাকা চলে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় ওই ছাত্রীর। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানা পুলিশ।