অবৈধ সম্পর্কের টানাপোড়নে যুবকের মৃত্যু,মহিলাকে বিবস্ত্র করে পেটালো গ্রামবাসী

3123

বোলপুর, ১৯ অক্টোবরঃ এক মহিলার অবৈধ সম্পর্কের টানাপোড়নে মৃত্যু যুবকের। তার জেরেই ওই মহিলাকে স্থানীয় লোকজন ঘর থেকে টেনে হেঁচড়ে বিবস্ত্র করে মারধোর করে বলে অভিযোগ। যার ফলে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনাটি ঘটেছে বীরভূমে নানুর থানার অন্তর্গত খুজুটিপাড়া এলাকায়। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে নানুর থানার পুলিশ। তাকে উদ্ধার করে ওই মহিলাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মৃত যুবকের পরিবারের তরফ থেকেও ওই মহিলার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এখনোও অধরা অভিযুক্তরা।

স্থানীয় সূত্রে জানা গেছে,বিবাহিত এক যুবকের সঙ্গে ওই বিবাহিত মহিলার অবৈধ সম্পর্ক ছিল। কিন্তু কোনোক্রমে তাদের এই সম্পর্কের মধ্যে ফাটল ধরে। তার ফলে ওদের দুজনের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়। এরপরেই বৃহস্পতিবার ওই যুবক আত্মহত্যা করে। এই ঘটনাকে কেন্দ্র করেই এলাকার স্থানীয় বাসিন্দারা শুক্রবার ওই মহিলার বাড়িতে চড়াও হয়। এবং ঘর থেকে তাকে টেনে হিঁচড়ে বের করেই মারধর শুরু করে গ্রামবাসীরা। এমনকি তাকে বিবস্ত্র করে গোটা এলাকা ঘোরানোও হয়। ঘটনাটিকে কেন্দ্র করে ওই এলাকায় যথেষ্ট পরিমাণে উত্তেজনার সৃষ্টি হয়। আতঙ্কে বাড়ি ছেড়ে ওই মহিলা নিকটবর্তী ফাঁড়িতে গিয়ে আশ্রয় নিলে পরে নানুর থানার পুলিশ তাকে নানুর থানায় নিয়ে আসে।

মৃত ওই যুবকের স্ত্রীর ঝুম্পা নাগ জানায়,“আমার স্বামীর সঙ্গে ওই মহিলার অবৈধ সম্পর্ক ছিল। সেটা আমি হঠাৎ জানতে পারি। ওই মহিলা আমার সোনার গহনা,টাকা,পয়সা যা ছিল সব নিয়ে নিয়েছে। তারপরেও আমার স্বামীকে চাপ দেয় আরও সোনার গয়নাও টাকা, পয়সা দেওয়ার জন্য। কিন্তু আমার স্বামী সেটা দিতে অস্বীকার করায় অন্য ছেলের সাথে সম্পর্ক গড়ার কথা বলে ওই মহিলা। এবং বলে আমাকে আর ফোন করবে না। সেই কারণেই আমার স্বামী বিষ খেয়ে আত্মহত্যা করেছে। এইসমস্ত ঘটনা আমার স্বামী মরার আগে সব আমাকে বলেছে।”