‘দিদিকে বলো’ কর্মসূচী পালিত হল মাথাভাঙ্গা শহরে

68

মাথাভাঙ্গা, ১৪ জানুয়ারিঃ লোকসভা নির্বাচনে ভালো রকমের ধাক্কা খাওয়ার পর দলকে অক্সিজেন জোগাতে ‘দিদিকে বল’ কর্মসূচী একটা বড় মাত্রা যোগ করে। এই কর্মসূচীর মাধ্যমে তৃণমূল ফের তাঁর পায়ের তোলার মাতিম অনেকটা খুঁজে পাই বলে মনে করে রাজনৈতিক মহল।

এবার সেই ‘দিদিকে বল’ কর্মসূচী নিয়ে পুরোভটের আগে মাথাভাঙ্গা শহরে শুরু হল তৃণমূলের অভিযান। মঙ্গলবার তৃণমূল যুব কংগ্রেসের  ‘দিদিকে বলো’ কর্মসূচী শেষ হয় শহরের ৭নং ওয়ার্ডে। এই কর্মসূচী শুরু হয়েছিল শহরে ৩ নং ওয়ার্ডে গত ১১ জানুয়ারি।

চারদিনের এই কর্মসূচীকে ঘিরে সাধরন মানুষের মধ্যে ব্যাপক সারা পরে। এ দিন ছিল সমাপ্তি দিবস। জনসংযোগের মাধ্যমে আরও বেশি মানুষের কাছে পৌচ্ছে যাওয়ার লক্ষে এই ‘দিদিকে বলো’ যথেষ্ট তাৎপর্য পূর্ণ। এ প্রসঙ্গে মাথাভাঙ্গা শহর  তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অরুনাভ গুহ জানান এর আগে মাথাভাঙা শহরে মোট ৬টি ওয়ার্ডে কাজ শেষ করে তারা আবার নতুন করে আরো ৪টি ওয়ার্ডে কাজ শুরু হয়।

এদিন যুব তৃণমূলের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন লক্ষপতি প্রামানিক, বটকৃষ্ন পোদ্দার, কাউন্সিলর নির্মল কুমার সাহা, এলাকার প্রবিন নাগরিক সহ সেই ওয়ার্ডের ছাত্র, যুব, মহিলা, শ্রমিক সংগঠনের নেতা ও কর্মীরা এই ‘দিদিকে বলো’ কর্মসূচী তে উপস্থিত হন।