রেশেনের চালের ট্রাক উল্টে গুরুতর আহত ড্রাইভার, ঘটনাস্থলে হাড়োয়া থানার পুলিশ

74

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ অশোকনগর এফ সি আই গোডাউন থেকে ২৫০ বস্তা সরকারি রেশনের চাল নিয়ে বেরিয়ে হটাৎ রাস্তায় উল্টে যায়। ঘটনাটি ঘটেছে, বসিরহাট মহাকুমার হাড়োয়া থানার হাড়োয়া গ্রাম পঞ্চায়েতের মল্লিকপুর এলাকার ঘটনা। জানা গেছে, ট্রাকটি একটি ড্রেনের মধ্যে উল্টতে পড়ে এবং সম্পুর্ন ক্ষতিগ্রস্থ হয়। ঘটনায় গুরুতর আহত ট্রাক ড্রাইভার। খবর পেয়ে ঘটনাস্থলে এসে উপস্থিত হয় বিশাল পুলিশ বাহিনী, এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

স্থানীয় সূত্রে জানা যায়, অশোকনগর এফসিআই গোডাউন থেকে ২৫০ বস্তা সরকারি রেশনের চাল নিয়ে ট্রাকটি হাড়োয়া বেড়াচাঁপা রোড ধরে মল্লিকপুর এলাকায় আসতেই হঠাৎ করে তার গাড়ির স্টিয়ারিং ডান দিকে থেকে বামদিকে কাটাতে গেলে স্টিয়ারিং লক হয়ে যায়, সঙ্গে সঙ্গে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি ড্রেনের মধ্যে পড়ে যায়, এই ঘটনা গাড়িটি সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয় উল্টে যায়।

স্থানীয় বাসিন্দারা ছুটে এসে পুলিশকে খবর দেয় পুলিশ ও স্থানীয় বাসিন্দারা ড্রাইভারকে আশঙ্কাজনক অবস্থায় গাড়ির ভিতরের কাচ ভেঙে উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতাল এ নিয়ে চিকিৎসা করানো হয়, গুরুতর আহত হয় ওই গাড়ির ড্রাইভার।

এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ, পাশাপাশি গাড়িটির কোন সমস্যা ছিল কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ, গাড়িতে থাকা আড়াইশো বস্তা চালের বাজার মূল্য প্রায় তিন লক্ষাধিক টাকা বলে পুলিশ সূত্রে জানা যায়।