পরিবারের লোকেরা সেরে ফেলেছেন শ্রাদ্ধ, এরপরই ফিরে এলেন বৃদ্ধ

595

ওয়েব ডেস্ক, ৩০ অক্টোবরঃ চার বছর ধরে খোঁজার পরও তার সন্ধান না মেলায় বাড়ি লোকেরা আশা ছেড়ে দিয়েছিলেন তাঁর। তিনি হলেন সদ্দেহ শর্মা। বাড়ির লোকেরা তাঁর আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন।তাই তাঁরা মৃত ভেবে তাঁর শ্রদ্ধাশান্তিও সেরে ফেলেন । ফলে নিয়ম মেনে বিধবা বেশেই থাকতে শুরু করেন তাঁর স্ত্রী।এই অবস্থায় এক বিরল ঘটনার সাক্ষী থাকল তার পরিবার।

প্রসঙ্গত কিছুদিন আগে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে এক যুবক হারিয়ে যাবার ঘটনায়  শোরগোল শুরু হয় যায়। বুধবার এক যুবকের কাছ থেকে ওই বৃদ্ধ খাবার পয়সা চাইলে তাকে দেখে হয় ওই যুবকের। এরপর সন্দেহ হলে তাকে জেরা করে ওই যুবক।তাকে জেরা করে জানা যায়, তার বাড়ি বিহারে। রাস্তা হারিয়ে তিনি কাঁথিতে এসে গেছেন। দফায় দফায় জেরা করে দেখা যায়, যুবকের নাম সদ্দেহ শর্মা। বাড়ি বিহারের গোপালগঞ্জের যাদবপুর থানার বাগাহা গ্রামে।তবে তাঁর মানসিক ভারসাম্য সম্পূর্ণ ভাবে বিলোপ হয়ে গিয়েছে ।

সব তথ্য নিয়ে খবর দেওয়া হয় গোপালগঞ্জে সদ্দেহর বাড়িতে। যোগাযোগ হয় কাঁথি থানাতেও । খবর পেয়ে সেখানে ছুটে আসে সদ্দেহর পরিবারের লোকজন।ছটপুজোর আগে বাড়ির ছেলেকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা সদ্দেহর পরিবার।