দেব অভিনীত ‘গোলন্দাজ’-এর চূড়ান্ত সাফল্য বক্স অফিসে, ফের হলমুখী দর্শক

217

সিনেমা ডেস্ক, ১৭ অক্টোবরঃ অভিনেতা দেবের নতুন সিনেমা ‘গোলন্দাজ’ মুক্তি পেল এবারের পূজায়। ছবিটি পরিচালনা করেছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। ছবিটিতে ‘ভারতীয় ফুটবলের জনক’ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনের উত্থান-পতনের কাহিনী তুলে ধরা হয়েছে।

উনবিংশ শতাব্দীর শেষার্ধে দেশের মাটিতে ফুটবল খেলার মাধ্যমে ইংরেজদের হারানোর শপথ নিয়েছিলেন নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী। সেই চরিত্রকেই পর্দায় ফুটিয়ে তুলেছেন দেব। ছবি ঘিরে প্রথম থেকেই একটা তুমুল উত্তেজনা ছিল দর্শকদের মধ্যে। বক্স অফিসে চূড়ান্ত সাফল্য নিয়ে আসে দেব অভিনীত ‘গোলন্দাজ’। মুক্তির প্রথম সপ্তাহেই আয় ২ কোটিরও বেশি।

কোভিড বিধিনিষেধ মেনে ৫০ শতাংশ দর্শক নিয়ে খুলেছে সিনেমা হল। আর তারপরই টলিউডে রেকর্ড গড়ল দেব অভিনীত এই ছবি। ছবি মুক্তির পর থেকে গত ৪-৫ দিন ধরে প্রায় প্রতিদিনই প্রেক্ষাগৃহ হাউজফুল ছিল এই ছবির দৌলতে।  তবে গোলন্দাজের নির্মাতারা আশা রাখছেন এই ছবি পূজার পরেও সিনেমাপ্রেমীদের হলমুখী করবে।

গোলন্দাজের এই সাফল্য দেখে অভিনেতা দেব বলেন, ‘আমি খুশি যে দর্শকরা সিনেমা হলে ফিরছে। গত দু’বছর ধরে এই করোনা অতিমারির আবহে দর্শককে হলে ফেরানো বেশ কষ্টকর ছিল। আমি খুব খুশি, টিম গোলন্দাজ আবারও দর্শককে হলে ফেরাতে পেরেছে। হলগুলো হাউজফুল বোর্ডের মুখ দেখেছে, হলে আবার সিটি পড়ছে। এর থেকে আনন্দের আর কী হতে পারে। আশা করি এই ধারা অব্যাহত থাকবে।