অর্জুন পুরস্কারপ্রাপ্ত গৌরব গিলের গাড়ির ধাক্কায় মৃত্যু ৩

5

ওয়েব ডেস্ক, ২২ সেপ্টেম্বরঃ রাজস্থানের বার্মারে অনুষ্ঠিত ন্যাশনাল রাইলি চ্যাম্পিয়নশিপে ভয়ানক গাড়ি দুর্ঘটনার মুখে পড়লেন গৌরব গিল। ভারতের প্রথম অর্জুন পুরস্কারপ্রাপ্ত মোটরস্পোর্টস ড্রাইভার গৌরব গিলের গাড়ির ধাক্কা ওই ৩ বাইক আরোহীর মৃত্যু হয়। জানা গিয়েছে, মৃতেরা হলেন নরেন্দ্র, তাঁর স্ত্রী পুস্পা, ও তাঁদের ছোট ছেলে নরেন্দ্র।

এপ্রসঙ্গে এই প্রতিযোগিতার এক উদ্যোক্তা ভামসি মেরেলা বলেন, ‘প্রতিযোগিতার প্রথম পর্যায়ে সবার প্রথমে ছিল গৌরবের গাড়ি। সেসময় ঘণ্টায় প্রায় ১৪৫ কিলোমিটার গতিতে গাড়ি চালাচ্ছিলেন তিনি। কিছুটা যাবার পর বাঁদিকে ঘুরে ৫-১০ মিটার যাওয়ার পরে একটি মোটর বাইকের সঙ্গে তাঁর ধাক্কা হয়। বাইকটি একদম রাস্তার মাঝে চলে এসেছিল। ফলে গৌরব শত চেষ্টা করেও দুর্ঘটনাটি আটকাতে পারেননি। সজোর ব্রেক মারলেও গাড়ির গতির জন্য কিছু করতে পারেননি তিনি।’

পুলিশ জানিয়েছে যে, এই ঘটনার পর মৃতের পরিবারের সঙ্গে কোনওভাবেই যোগাযোগ করা যায়নি। ফোনেও তারা উত্তর দিচ্ছে না। কারণ এফআইআর দায়ের করা না পর্যন্ত পুলিশের পক্ষে নিজে থেকে কিছু করা সম্ভব নয়। রাস্তাতেই মৃতদেহগুলিকে শায়িত করে আর্থিক ক্ষতিপূরণের দাবি জানানো হয়েছে বলেও খবর।