প্রাণ ভয়ে নগ্ন হয়েই রাস্তায় ছুটল গণধর্ষিতা কিশোরী !

34

ওয়েব ডেস্ক, ১২ সেপ্টেম্বরঃ প্রাণে বাঁচতে নগ্ন হয়েই ছুটল রাস্তায় কিশোরী। বন্ধুদের সঙ্গে মন্দিরে পুজো দিতে যাওয়ার পথে বছর পনেরোর ওই কিশোরীকে অপহরণ করা হয়েছিল। রাস্তা থেকে তুলে নিয়ে গিয়েছিল তিন দুষ্কৃতী। এরপর নিরিবিলি জায়গায় নিয়ে গিয়ে, জোর করে তাকে ধর্ষণ করে অপরিচিত যুবকেরা।

কিশোরী জানিয়েছে, তাকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়েছিল ৩ দুষ্কৃতী। এরপর নিরিবিলি জায়গায় নিয়ে গিয়ে জোর করে তাকে ধর্ষণ করে ওই অপরিচিত যুবকরা। বাধা দিতে গেলে, মারধর করা হয়।মুখ খুললে, প্রাণনাশের হুমকিও দেওয়া হয়। কোনওমতে দুষ্কৃতীদের হাত থেকে নিষ্কৃতি পেয়ে, ওই কিশোরী যখন বড় রাস্তায় এসে দাঁড়ায়, লজ্জা ঢাকার মতো একফালি কাপড়ও পরনে ছিল না। ভীত সন্ত্রস্ত বছর পনেরোর মেয়েটির কোনও হুঁশ ছিল না।নাবালিকাকে ওই ভাবে দেখে সন্দেহ হয় এক ব্যক্তির।কিশোরীর মুখে সমস্ত কথা শুনে, ওই ব্যক্তিই তাকে থানায় নিয়ে যান। ওই কিশোরীর এফআইআর নেয় পুলিশ।তার বয়ানও নথিভুক্ত করা হয়।এই ঘটনায় অভিযুক্ত তিন জনকেই পুলিশ গ্রেফতার করেছে। অভিযুক্তদের নাম রাজু কাহার, কৈলাস কাহার ও নারায়ন গুর্জর।

এক সংবাদ মাধ্যমে জানা গিয়েছে, গত সোমবার গণধর্ষণের শিকার হয় কিশোরী। ইতিমধ্যেই তার মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ, অপহরণ-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।