মুখ্যমন্ত্রীর বাড়ীর কালীপুজোয় যাচ্ছেন রাজ্যপাল

171

ওয়েব ডেস্ক, ২৬ অক্টোবরঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাড়ীর কালীপুজোয় যাবেন রাজ্যপাল। মাত্র অল্প কিছুদিন হল রাজ্যপাল হয়ে বাংলায় এসেছেন,কিন্তু তারপর থেকেই রাজ্য সরকারের সঙ্গে বারেবারে সংঘাতে জড়িয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। দূরত্ব বেড়েছে শাসকদল তৃণমূলের সঙ্গেও। কিন্তু এবার সেই রাজ্যপালকেই ভাইফোঁটা দিতে চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, দলনেত্রীর কালীপুজোতেও রাজ্যপালকে আমন্ত্রণ জানিয়েছিলেন।

জানা যাচ্ছে, মুখ্যমন্ত্রী ডাকে সাড়া দিয়ে কালীঘাটের বাড়িতে কালীপুজোতে উপস্থিত থাকছেন রাজ্যপাল। এমনকি ভাইফোঁটাতেও উপস্থিত থাকবেন তিনি। এমনটাই সূত্রে জানা গিয়েছে। তাঁর এই সিদ্ধান্ত নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। অবশ্য অনেকেই মনে করছেন, রাজ্যপালকে আমন্ত্রণ করে রাজনীতির আঙিনায় নতুন কার্ড খেললেন তৃণমূল সুপ্রিমো।

রাজ্যপাল বলেন, “উত্তরবঙ্গ থেকে ফিরেই আমার চিঠির উত্তর দিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি আমাকে এবং আমার স্ত্রীকে ২৭ অক্টোবর নিজের বাড়ির কালীপুজোয় আমন্ত্রণ জানিয়েছেন। এই ব্যক্তিগত পত্রের পর আমি তাঁর কাছে কৃতজ্ঞ।”

এরপরেই তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে স্পষ্ট বলেন, তিনি আর কোনও প্রশ্নের উত্তর দেবেন না। আর এরপরেই জল্পনা শুরু হয়েছে, তবে কী রাজ্য-রাজ্যপাল সংঘাত কালীপুজোর দিনই মিটতে চলেছে!