পথ নির্মাণকে কেন্দ্র করে তৃণমূল বিজেপির মধ্যে বচসা মেখলিগঞ্জে

120

বিজয় চন্দ্র বর্মণ,মেখলিগঞ্জঃ রাস্তার কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করা হচ্ছে এমনই অভিযোগকে কেন্দ্র করে তৃনমূল ও বিজেপি কর্মীদের মধ্যে উত্তেজনা পরিস্থিতি তৈরি হয় মেখলিগঞ্জে। বুধবার ঘটনাটি ঘটেছে মেখলিগঞ্জ ব্লকের উছলপুকুরি গ্রাম  পঞ্চায়েতের জমেরডাঙ্গা এলাকায়। দু পক্ষের মধ্যে উত্তেজনার পরিস্থিতি সৃষ্টি হয় ওই এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, জমেরডাঙ্গা এলাকার সি সি রোডের কাজ নিয়ে তৃনমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে সংঘর্ষের পরিস্থিতি তৈরি হয়। সেই সময় স্থানীয়রা খবর দেয় মেখলিগঞ্জ থানায়। ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে আসে মেখলিগঞ্জ থানার পুলিশ। পরে তাঁরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এবিষয়ে স্থানীয় তৃণমূল নেতা জগন্নাথ ডাকুয়া বলেন, আজকে বিজেপি আশ্রিত কিছু সমাজবিরোধী উন্নয়নের কাজে বাধা দেবার চেষ্টা করছিল। এলাকার সাধারন মানুষ তাতে বাঁধা দেয়। ওরা নিম্নমানের কাজের অভিযোগ এনেছে তা ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রদিত।

অন্যদিকে স্থানীয় বিজেপি নেতা কায়েম আলী জানান, গ্রামের লোকেদের সাথে কথা না বলে এক অসাধু ঠিকাদার তার নিজের স্বার্থ চরিতার্থ করার জন্য পঞ্চায়েত সদস্যদের কাছ থেকে টাকা নিয়ে নিম্নমানের কাজ করছে। তৃণমূলের বিরুদ্ধে অনেক জায়গায় কাটমানিরও অভিযোগ ওঠে। আজ তাঁরা রাস্তার কাজ করবার নামে এলাকায় অশান্তি পাকাবার চেষ্টা করে পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনার সাথে বিজেপি দলের কোন যোগ নেই। এলাকার মানুষই এই নিম্নমানের কাজে বাঁধা দেয়।