তৃণমূল নেতার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের অভিযোগ

49

শ‍্যাম বিশ্বাস, উওর২৪পরগনাঃ স্থানীয় এক তৃণমূল নেতার বিরুদ্ধ্বে কুরুচিকর পোস্ট দেওয়ায় উত্তেজনা ছড়ায় উত্তর ২৪ পরগনার জেলার বসিরহাট মহাকুমার হাড়োয়া ব্লকের গোপালপুর অঞ্চলে। সেখানকার তৃণমূলের কার্যকরী সভাপতি মনিরুল মণ্ডলের বিরুদ্ধে বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করা হয়  সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে। এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া দেখা দেয় এলাকায়। অভিযোগ এই ঘটনায় কিছু বিজেপি কর্মী পরিকল্পিত ভাবে এই পোস্ট গুলি ক্রছেন।

ঘটনায় হাড়োয়ার বিরেশ্বর  গ্রামে উত্তেজনা দেখা যায়। এনিয়ে স্থানীয় ক্লাবে সর্বদলীয় একটি সভাও হয়। এই সভায় তৃণমূল, বিজেপি সহ সমস্ত রাজনৈতিক দলের কর্মীরাও উপস্থিত ছিল। সম্প্রতি বীরেশ্বর গ্রামে বহিরাগত কিছু ছেলে মেয়েরা আসলে গ্রামবাসীরা তাদেরকে ক্লাবে নিয়ে আসে, পরে মনিরুল মণ্ডলের উপস্থিতিতে তাদের গন্তব্যে পৌঁছে দেওয়া হয়। এই সময়ে কিছু বিজেপি কর্মী ছবি তুলে কুরুচিকর মন্তব্য করে বলে অভিযোগ।

স্থানীয়দের দাবী মনিরুল বাবু  সৎ এবং স্বছ ভাবমূর্তির তৃণমূল নেতা। তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করে কুরুচিকর মন্তব্য করা হচ্ছে। ক্লাবের সর্বদলীয় সভায় থেকে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানানো হয়।