স্বামী ভুয়ো সিবিআই আধিকারিক অভিযোগ স্ত্রীর

124

ওয়েব ডেস্ক, ১১ জুলাইঃ রাজ্যে খোঁজ মিলল আরও এক ভুয়ো আধিকারিকের। নিজেকে সিবিআই আধিকারিক দাবি করে প্রতারণার অভিযোগ উঠল হাওড়ার জগাছার বাসিন্দা যুবক শুভদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। আর এই অভিযোগ করেছেন তাঁর স্ত্রী নয়না বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, এই প্রতারণার শিকার তিনি নিজেও।

সম্প্রতি জগাছা থানায় অভিযোগ দায়ের করে নয়নাদেবী জানান, বছর দেড়েক আগে নিজেকে সিবিআই আধিকারিক পরিচয় দিয়ে বিয়ে করেন শুভদীপ। নীলবাতি লাগানো গাড়ি চড়ে ঘুরতেন তিনি। কিন্তু বিয়ের কয়েকদিন পর থেকেই তিনি বুঝতে পারেন কোথাও গোলমাল রয়েছে। কারণ নিয়মিত অফিসে যেতেন না তাঁর স্বামী।

এর পর নিজেই তদন্তে নামেন তিনি। স্বামীর যাবতীয় নথি নিয়ে সিজিও কমপ্লেক্সে যান। জানতে পারেন, নথিগুলি ভুয়ো। এর পর বিবাহ বিচ্ছেদের মামলা করেন তিনি। সঙ্গে স্বামীর বিরুদ্ধে জগাছা থানায় অভিযোগ দায়ের করেন তিনি। তাতে দাবি করেছেন, সিবিআই অফিসার সেজে চাকরি দেওয়ার নামে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে লক্ষ লক্ষ টাকা প্রতারণা করেছেন শুভদীপ।

পালটা প্রতিক্রিয়ায় শুভদীপের মা-বাবা জানিয়েছেন, আমাদের ছেলে পড়াশুনোয় ভাল ছিল। বিদেশে পড়তে গিয়েছিল। ফিরে সে জানায় সিবিআইতে চাকরি পেয়েছে। আমরা বিশ্বাস করি। কিন্তু ওর স্ত্রী জানায় ছেলে ভুয়ো পরিচয় দেয়। এর পর সমস্ত গয়না ও ৯ লক্ষ টাকা নিয়ে বাড়ি ছাড়ে নয়না। বলেছিল, ছেলের বিরুদ্ধে কোনও অভিযোগ করবে না। তার পরও কেন অভিযোগ করল জানি না। তবে আমাদের ছেলে দোষী হলে তার প্রাপ্য শাস্তি যেন সে পায়।