স্বামীকে খুনের অভিযোগ স্ত্রী সহ প্রেমিক ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে

92

বিশ্বজিৎ মন্ডল, মালদাঃ বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কীটনাশক খাইয়ে স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রী সহ প্রেমিক ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলা মানিকচক থানার নুরপুর গ্রাম পঞ্চায়েতের উত্তর মন্ডল পাড়া এলাকায়। মৃত যুবকের নাম মোহাম্মদ শাহজান আলী বয়স(২৭) বছর।

পরিবার সূত্রে জানা যায়, মানিকচকের মন্ডল পাড়ার যুবক মোহাম্মদ শাহজান আলীর সাথে ওই গ্রামের আনজুমা খাতুনের ভালোবাসা করে বিগত সাত বছর আগে বিয়ে হয়। তাদের চার বছরের একটি পুত্র সন্তান রয়েছে। আনজুমা খাতুন গত দু’মাস আগে এলাকারই শাহজাদ আলীর সাথে পালিয়ে যায়। এরপর গত চার দিন আগে স্ত্রী আনজুমা খাতুন ও তার পরিবারের সদস্যরা তাকে ফোন করে ডাকে বাড়িতে। সেই রাতেই প্রেমিক কে সাথে নিয়ে তাকে কীটনাশক খাইয়ে দেয়। মোহাম্মদ শাহজান আলী পরিবারের সদস্যরা রাতে খোঁজাখুঁজি করার সময় তার শশুরবাড়ির পাশে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে। এরপর তার কাছ থেকে জানতে পারে তার স্ত্রী ও প্রেমিক কে সাথে নিয়ে তাকে কীটনাশক খাওয়ানো হয়েছে। এরপর তড়িঘড়ি চিকিৎসার জন্য মালদার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করে। সেখান থেকে অবস্থার অবনতি হলে আজ সকালে তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসা চলাকালীন আজ সকালে মৃত্যু হয় ওই যুবকের। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আনা হয়।

এই বিষয়ে মোহাম্মদ আসলাম মৃতের এক আত্মীয় জানান, যে তার স্ত্রী এবং প্রেমিকের সঙ্গে নিয়ে তাকে ফোন করে ডাকে সেখানেই তাকে কীটনাশক খাওয়ানোর পর তাকে ফেলে রাখে। এরপর আমরা বুঝতে পারি এবং তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়। আমরা এই বিষয়ে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি স্ত্রী প্রেমিক ও শ্বশুর বাড়ি বিরুদ্ধে। ঘটনার পর থেকে প্রেমিক স্ত্রী ও শ্বশুরবাড়ির সদস্যরা ঢাকা দিয়েছে।পুরো ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।