ফের মাথাভাঙায় হামলার শিকার সাংবাদিক, এবার খবরিয়া২৪ প্রতিনিধি

769

খবরিয়া২৪ ডেস্ক, ২ আগস্টঃ সাংবাদিক বিশ্বজিৎ সাহার পর এবার খবরিয়া২৪ প্রতিনিধি কাজল রায়। মাথাভাঙায় বারবার হেনস্থার শিকার হতে হচ্ছে সাংবাদিকদের।  আজ মাথাভাঙা হাসপাতাল চত্বরে হামলার মুখে পড়তে হয় কাজল রায়কে। ইতিমধ্যেই ওই ঘটনা নিয়ে মাথাভাঙা থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন কাজল।

তিনি জানিয়েছেন, তাঁর স্ত্রীর চিকিৎসার জন্য মাথাভাঙা হাসপাতালে গিয়েছিলেন। ওই সময় তাপস সরকার নামে এক যুবক কেন খবর করতে এসেছেন বলে হুমকি দিতে শুরু করেন।অশালীন ভাষায় গালাগাল দেওয়া ছাড়াও এক সময় মারার জন্য তেড়ে আসেন। নিরুপায় হয়ে থানায় ফোন করেন কাজল বাবু। কিন্তু পুলিশ আসার আগেই ওই যুবক এলাকা ছেরে পালিয়ে যান।

কাজল রায় বলেন, “এক চিকিৎসকের প্রাইভেট প্র্যাকটিসের দোকানে কর্মরত অভিযুক্ত যুবক। কেন তাঁর চিকিৎসকের করোনা আক্রান্ত হওয়ার খবর করতে এসেছি? এটা বলে আমারত স্ত্রীর সামনেই হুমকি দিতে থাকে। কিন্তু আমি আমার স্ত্রীর চিকিৎসার জন্য এসেছি, সেটা জানানোর পরেও তিনি ক্ষান্ত হন নি। উল্টে এক সময় মারার জন্য তেড়ে আসে। পুরো বিষয়টা লিখিত ভাবে থানায় জানিয়েছি।”

 দিন কয়েক আগে রাস্তায় ব্যারিকেট করার প্রতিবাদ করে আক্রান্ত হয়েছিলেন মাথাভাঙার বিশিষ্ট সাংবাদিক বিশ্বজিৎ সাহা। ফের এই এদিনের ঘটনায় সাংবাদিক মহলে উদ্বেগ ছড়িয়ে পড়েছে। বিশ্বজিৎ সাহা এদিনের ঘটনার পর বলেন, “দীর্ঘ সময় ধরে মাথাভাঙায় সাংবাদিকতা করে আসছি। কিন্তু এভাবে সাংবাদিক হেনস্থার ঘটনা আগে কখনও ঘটেনি। পুলিশ প্রশাসন ব্যবস্থা না নিলে এই প্রবণতা আরও বাড়তে পারে।”