তৃণমূলের দলীয় পতাকায় সেজে উঠল রাজার শহর

440

কোচবিহার, ৭ জানুয়ারিঃ তৃণমূলের এনআরসি ও ক্যা বিরোধী মিছিলকে ঘিরে দলীয় পতাকায় মুড়ে ফেলা হয়েছে রাজনগর কোচবিহার শহরকে ।মঙ্গলবার রয়েছে তৃণমূলের এনআরসি ও ক্যা-এর বিরুদ্ধে মিছিল। সেই মিছিলে উপস্থিত থাকবেন দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী।এছাড়াও এই মিছিলে উপস্থিত থাকবেন কোচবিহার জেলা তৃণমূলের শীর্ষনেতারা। আর এই কর্মসূচীকে সামনে রেখে    শহরের প্রানকেন্দ্র তথা সাগরদিঘী চত্বর মুড়ে ফেলা হয়েছে।

প্রসঙ্গত, এবার কোচবিহারেও ক্যা ও এনআরসি নিয়ে সম্মুখ সমরে পদ্ম ও ঘাস ফুল। এ যেন দুই ফুলের লড়াই। ক্যা-এর বিরুদ্ধে ইতিমধ্যেই গোটা রাজ্যজুড়ে জোর প্রচার আন্দোলনে নেমেছে ঘাসফুল শিবির। এর পাশাপাশি পাল্টা ক্যা-এর পক্ষে মানুষকে সচেতন করতে ময়দানে নেমেছে বিজেপি। ইতিমধ্যে কোচবিহার শহরে নাগরিকত্ব সংশোধনী আইনের পক্ষে মিছিল সংগঠিত করে বিজেপি। আর সেই মিছিলকে ঘিরে অংশগ্রহকারীদের সংখ্যা ছিল চোখে পড়ার মতো। সম্প্রতি জনসম্পর্ক অভিযান শুরু করে বিজেপি কর্মীরা ক্যা-এর পক্ষে প্রচার চলাবার কর্মসূচী গ্রহণ করে। এই উপলক্ষে রবিবার কোচবিহার জেলা বিজেপি কার্যালয়ে এই কর্মসূচীর সূচনা করেন ভারতীয় জনতা পার্টির কোচবিহার জেলা সভানেত্রী মালতী রাভা।

আর এই কর্মসূচীর কাউন্টার অ্যাটাক হিসাবে আজ এনআরসি ও নাগরিকত্ব আইন বাতিলের দাবীতে কোচবিহার শহরে মিছিল সংগঠিত করবেন তৃণমূল কংগ্রেস  রাজ্য সভাপতি সুব্রত বক্সী। এই কর্মসূচিকে সফল করতে কোচবিহার জেলা তৃণমূলের নেতা নেত্রীরা প্রচার করেছেন।