রাজ্যপালের কড়া সমালোচনায় রাজ্যের মন্ত্রী জ্যোতি প্রিয় মল্লিক

74

শ্যাম বিশ্বাস, উওর ২৪পরগনাঃ ক্যা বিরোধী প্রচার আন্দোলনে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তর ২৪পরগনার ব্যারাক পুড়ে ওই সভা হবে ৪ ফেব্রুয়ারি।এই লক্ষ্যে সেখানে শুরু হয়েছে প্রচার আন্দোলন। বৃহস্পতিবার সেখানে যান রাজ্যের খাদ্য মন্ত্রী জ্যোতি প্রিয় মল্লিক।

এদিন তিনি বলেন, বিজেপি বাংলাকে বিপথে পরিচালিত করছে। বাংলাকে আসামের মতো পরিস্থিতি তৈরী করতে চাইছে। আমরা তা কোনদিনও করতে দেবো না। প্রসঙ্গ ক্রমে তিনি বলেন, রাজ্যপালের চিকিৎসার প্রয়োজন।রাজ্যপাল তার সীমা লঙ্ঘন করছে। রাজ্যপালের উচিত ব্যারাকপুর পুলিশ কমিশনারের কাছে গিয়ে ক্ষমা চাওয়া।

কলকাতা বিশ্ববিদ্যালয়ে গিয়ে ছাত্র ছাত্রীদের হাতে ঘেরাও হচ্ছেন। এবার পাড়ায় গেলে জনগণ আটকাবে রাজ্যপালকে। রাজ্যপাল নিজেকে হাস্যকৌতুকের জায়গায় নিয়ে যাচ্ছে বলে তাঁর মত।

আগামী ৪ ঠা ফেব্রুয়ারি সিএএ এবং এনআরসির প্রতিবাদে বনগাঁয় জনসভা করতে আসছেন তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাই নেত্রী আসার আগে বৃহস্পতিবার বিকালে বনগাঁ পৌরসভার কনফারেন্স রুমে মুখ্যমন্ত্রীর জনসভার প্রস্তুতি সভাতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথাই বললেন উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল সভাপতি তথা রাজ্যের খাদ্য ও খাদ্য সরবরাহ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।