দুই লক্ষাধিক টাকা ছিনতাই করে চম্পট দিল দুষ্কৃতীরা, চাঞ্চল্য

511

তুষার কান্তি বিশ্বাস, ইসলামপুর: দুই লক্ষাধিক টাকা ছিনতাই করে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে চোপড়ার দাস পাড়া এলাকায়। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। জানা গেছে, বৃহস্পতিবার সকালে আবু জাফর নামে কালু গাঁও এলাকার এক বাসিন্দা তথা স্টক ব্যবসায়ী দাসপাড়া স্টেট ব্যাংক থেকে আড়াই লক্ষ টাকা তুলে বাইকে করে বাড়ি ফেরার সময় এই ঘটনা। দুই বাইক আরোহী আচমকা এসে তার কাছে থাকা টাকার ব্যাগটি ছিনতাই করে চম্পট দেয় বলে অভিযোগ। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ব্যাবসায়ী দের নিরাপত্তা নিয়েও প্রশ্ন ওঠে। প্রকাশ্যে দিনের বেলায় এই ধরণের ঘটনায় উদ্বেগ ছড়িয়েছে ব্যবসায়ী মহলে।

ইসলামপুর পুলিশ জেলার সুপার শচীন মাক্কার জানান, দুই দুস্কৃতীকে ধরতে পুলিশ জোর তল্লাশি শুরু করেছে। পাশাপাশি ওই থানার বিভিন্ন এলাকায় নাকা চেকিং শুরু করেছে পুলিশ। তবে খুব শীঘ্রই দুস্কৃতীরা ধরা পড়বে বলে আশাবাদী তিনি।

উল্লেখ্য, এর আগেও দাস পাড়াতে এই ধরণের ছিনতাই এর ঘটনা একাধিক বার ঘটেছে। বড় অংকের টাকা এক জায়গা থেকে আরেক জায়গায় নিয়ে যাবার সময়েই এই ধরণের ঘটনা ঘটছে। অবিলম্বে দুষ্কৃতী দের চিহ্নিত করে তাদের গ্রেফতারের দাবিতে সরব হয়েছেন এলাকার ব্যবসায়ীরা।