‘আমার ছেলেকেও পুড়িয়ে মারা হোক’ দাবি ধর্ষনে অভিযুক্তের মায়ের

761

ওয়েব ডেস্ক, ২ ডিসেম্বরঃ হায়দরাবাদের নির্ভয়াকে গণধর্ষণ ও হত‌্যার ঘটনার  ইতিমধ্যেই উত্তেজনা ছড়িয়েছে গোটা দেশে। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হয়েছে গোটা দেশের মহিলারা। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই ৪ জন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই চার অভিযুক্তের একজনের মা নিজের ছেলের চরম শাস্তির দাবিতে মুখ খুললেন। ছেলে দোষী প্রমাণিত হলে তাকেও পুড়িয়ে মারা হোক, বললেন ওই অভিযুক্তের মা। ওই অভিযুক্তের মায়ের একটি বক্তব্যের একটি ভিডিও প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে।

সেই ভিডিওটিতে অভিযুক্তের মা–কে বলতে শোনা গিয়েছে, ‘মেয়েটিকে যেভাবে পুড়িয়ে মারা হয়েছে, আমার ছেলেকেও যেন সেভাবেই পুড়িয়ে মারা হয়।’ পাশাপাশি হায়দরাবাদ কাণ্ডের নির্যাতিতার মায়ের প্রতিও সমবেদনা জানিয়েছেন অভিযুক্তের মা। হায়দরাবাদ কাণ্ড নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। নির্যাতিতার মা প্রকাশ্যে বলেছেন, ‘‌প্রকাশ্যে অভিযুক্তদের শরীরে আগুন ধরিয়ে দেওয়া হোক।’ এবার সেই একই দাবি তুললেন ধর্ষকের মা–ও।

উল্লেখ্য, বুধবার রাতে তেলঙ্গানার শামসাবাদে পশু চিকিৎসককে ধর্ষণ করে পুড়িয়ে মারার ঘটনায় তোলপাড় হচ্ছে গোটা দেশ। ঘটনায় এখনও পর্যন্ত চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। নিরাপত্তার গাফিলতির জন্য বহিষ্কার করা হয় তিন পুলিশ কর্মীকে। এতেই অসন্তোষ কমছে না। দেশের নানা প্রান্তে চলছে বিক্ষোভ। তেলেঙ্গার মুখ্যমন্ত্রী জানিয়েছেন ধর্ষণের ঘটনার তদন্তে ফাস্ট ট্র্যাক কোর্টে করা হয়েছে।