অসুস্থ মেয়েকে হাসপাতালে দেখতে গিয়ে মৃত্যু মায়ের, আহত শিশু

294

কমল মজুমদার, মুর্শিদাবাদ: অসুস্থ মেয়েকে হাসপাতালে দেখতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল মায়ের। আহত হয়েছে আরও এক শিশু। ঘটনাটি রঘুনাথগঞ্জ থানার ভাগরথী নদীর ব্রিজের উপর। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি এলাকায়। আহত ওই শিশুকে উদ্ধার করে স্থানীয়রা জঙ্গিপুর হাসপাতালে ভর্তি করা হয়।

ওই ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে রঘুনাথগঞ্জ থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। ওই দুর্ঘটনায় জেরে এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই ঘটনার জেরে ঘাতক ট্রাকটিকে স্থানীয় লোকজন আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরে পুলিশ ঘাতক গাড়িটিকে আটক করে থানায় নিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ওই মহিলার নাম ববিতা দাস। আহত হয়েছে তার কোলে থাকা এক শিশু। জানা গেছে, গত কয়েকদিন আগে ওই মহিলার বড় মেয়ে খেলতে গিয়ে বোমার আঘাতে গুরুতর আহত হয়। তাকে জঙ্গিপুর হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে কোলের এক শিশুকে নিয়ে হাসপাতালে বড় মেয়েকে দেখতে যাওয়ার সময় টুকটুক থেকে নেমে রাস্তাপাড়া পারের সময় পেছন থেকে একটি ট্রাকে তাদের ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় ওই মহিলার। আহত হয় তার কোলের শিশু।

পরে স্থানীয় লোকজন জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে ওই শিশুকে বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।