অন্তঃসত্ত্বা স্ত্রী ও পুত্র-সহ খুন স্কুল শিক্ষক, চাঞ্চল্য

2130

মুর্শিদাবাদ, ৯ অক্টোবরঃ বিজয়া দশমীতে নৃশংস হত্যাকাণ্ড মুর্শিদাবাদের জিয়াগঞ্জে। দিনের আলোয় বাড়ির ভিতরে ঢুকে স্কুল শিক্ষক, তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী ও ছেলেকে খুন করার অভিযোগ উঠল অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে। মৃত স্কুল শিক্ষকের নাম বন্ধুপ্রকাশ পাল (৩৫), স্ত্রী বিউটি মণ্ডল পাল (৩০) ও তাঁদের বছর আটের ছেলে বন্ধুঅঙ্গন পাল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মুর্শিদাবাদের জিয়াগঞ্জে। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, আদতে সাগরদিঘির বাসিন্দা হলেও প্রায় পাঁচ বছর ধরে জিয়াগঞ্জের লেবুতলায় বসবাস করছিলেন মৃত শিক্ষক বন্ধুপ্রকাশ পাল। মঙ্গলবার সকালে বাজারে গিয়েছিলেন পেশায় শিক্ষক প্রকাশবাবু। ১০ টা নাগাদ বাড়ি ফেরেন তিনি। এর ২০ মিনিটের ব্যবধানে তাঁদের বাড়ি থেকে আর্ত চিৎকার শোনা যায়। শব্দ পেয়েই ওই বাড়িতে ছুটে যান তাঁর প্রতিবেশীরা।

অভিযোগ, তাঁরা ঘটনাস্থলে যেতেই সেখানা থেকে এক যুবককে পালিয়া যেতে দেখেন স্থানীয়রা। এরপরই তাঁরা ঘরে ঢুকে দেখেন বিছানার উপর পড়ে রয়েছে প্রকাশ বাবুর দেহ। ঘরের মেঝেতে মেলে তাঁর স্ত্রী ও ছেলের দেহ। খবর পেয়ে ওই বাড়িতে যায় জিয়াগঞ্জ থানার পুলিশ। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। শুরু হয়েছে তদন্ত।