ফ্ল্যাটে রহস্যময় মৃত্যু ইসরোর বিজ্ঞানীর

533

ওয়েব ডেস্ক, ২ অক্টোবরঃ নিজের ফ্ল্যাটে খুন হলেন ইসরোর বিজ্ঞানী৷ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, হায়দরাবাদের আমিরপেট এলাকার অন্নপূর্ণা অ্যাপার্টমেন্টে৷ পুলিশ সূত্রে জানা গেছে, মৃত বিজ্ঞানীর নাম এস সুরেশ(৫৬)৷ মঙ্গলবার তাঁকে ফ্ল্যাটের মধ্যে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়৷ প্রাথমিক তদন্ত শেষে পুলিশের ধারণা, ইসরোর বিজ্ঞানীকে খুনই করা হয়েছে। মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। ভারী কিছু দিয়ে তাঁর মাথায় পিছন থেকে আঘাত করা হয়েছিল।

পুলিশ সূত্রে খবর, এস সুরেশ আসলে কেরলের বাসিন্দা৷ কিন্তু ২০ বছর ধরে হায়দরাবাদেই আছেন তিনি৷ তাঁর স্ত্রী কর্মসূত্রে চেন্নাই থাকেন৷ ছেলে পাকাপাকিভাবে আমেরিকায় চলে গিয়েছে৷ একমাত্র মেয়ে থাকে দিল্লিতে৷ পরিবারের সকলে বাইরে থাকায় আমিরপিট এলাকার অন্নপূর্ণা ফ্ল্যাটে একাই থাকতেন সুরেশ৷

প্রতীকী ছবি

জানা গিয়েছে, মঙ্গলবার তিনি কর্মক্ষেত্রে না-যাওয়ায়, সহকর্মীরা মোবাইলে ফোন করেন। বারবার ফোন করেও সাড়া না-মেলায়, সুরেশের স্ত্রী ইন্দিরাকে ফোন করেন ওই সহকর্মীরা। ইন্দিরা চেন্নাইয়ের একটি ব্যাংকের কর্মী। বাড়িতে এসে ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ দেখে, পরিবারের কয়েক জনকে তিনি ফোন করেন। তাঁরা বাড়িতে এলে, সবাই মিলে থানায় যান। পুলিশ এসে দরজা ভাঙলে দেখা যায়, ঘরের মেঝেতে পড়ে রয়েছেন বিজ্ঞানী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ওই অ্যাপার্টমেন্টের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।