তৃণমূল বিজেপির দলীয় কার্যালয় দখল ও পুনর্দখল মাথাভাঙ্গায়

926

বিদ্যুৎ কান্তি বর্মন ,ঘোকসাডাঙ্গা: দলীয় কার্যালয়কে দখল ও তার পুনর্দখলকে কেন্দ্র করে লড়াই অব্যাহত ঘাসফুল ও পদ্ম শিবিরের। মঙ্গলবার মাথাভাঙা ২ নং ব্লকের ফুলবাড়ি অঞ্চলের নবগঞ্জ বাজার এই ঘটনাই ঘটল। এদিন বিজেপির কার্যালয়ে থাকা গেরুয়া রং মুছে দিয়ে তৃণমূলের কর্মী সমর্থকেরা সবুজ রং করে পুনর্দখল করে বলে অভিযোগ। পড়ে অবশ্য নিজেদের কার্যালয় আবার তাঁদের দখলে আনে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

জানা গেছে , লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয় দখল করে বিজেপি বলে অভিযোগ আনে তৃণমূল কংগ্রেস। এদিন দুপুরে কিছু তৃণমূল সমর্থক ওই কার্যালয়ের গেরুয়া রঙ মুছে সবুজ রঙ লাগিয়ে বিজেপির দলীয় কার্যালয় পুনর্দখল করে তৃণমূল কংগ্রেস। তবে তার কয়েক ঘণ্টা পেরতে না পেরতেই সবুজ রঙ মুছে দিয়ে ফের ওই কার্যালয় নিজেদের দখলে আনে বিজেপি।

এবিষয়ে ফুলবাড়ি তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি তৈলক্ষ্য বর্মন বলেন, আমাদের কর্মী সমর্থকদের ভয় দেখিয়ে আমাদের দলীয় কার্যালয় দখল করেছিল বিজেপি। কিন্তু আজ আমরা আমাদের দলীয় কার্যালয় পুনরুদ্ধার করি।

অপরদিকে বিজেপির গ্রাম পঞ্চায়েতের ৫ মন্ডল সহ সভাপতি মলিন রায় বলেন, আমাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণীত। আমরা কোন পার্টি অফিস দখল করিনি, এটা ওদের দলীয় কার্যালয় কোনোদিনই ছিলো না। এটা আমাদের দলীয় কার্যালয়। তৃণমূল কংগ্রেস অহেতুক দাবি করছে।

তিনি আরো বলেন,আজকে আমরা বিভিন্ন কর্মসূচিতে ব্যস্ত ছিলাম। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে কিছু মহিলাকে নিয়ে এসে আমাদের ওই কার্যালয় দখল করে তৃণমূল কংগ্রেস।