নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে আহত ১৫ যাত্রী

255

কান্দি, ২৬ অক্টোবরঃ নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাস উল্টে আহত ১৫ জন। ঘটনাটি ঘটেছে পুর্ব মেদিনীপুর জেলার ভরতপুর থানার জোড়া বটতলা এলাকায়। প্রথম স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে এসে আহতদের উদ্ধার করে ভরতপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। পরে ওই ঘটনার খবর দেওয়া হলে ঘটনাস্থলে ছুটেছে আসে পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে ওই বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, শনিবার সকালে মুর্শিদাবাদের সালার থেকে কান্দির দিকে যাচ্ছিল বাসটি। সেই সময় ভরতপুর থানার জোড়া বটতলা এলাকায় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ধানের জমিতে উলটে যায় বাসটি। বিষয়টি নজরে পড়তে তড়িঘড়ি উদ্ধার কাজে হাত লাগায় স্থানীয়রা। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

ইতিমধ্যেই বাসের প্রায় পনেরো জন যাত্রীকে উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাঁদের সকলকেই ভরতপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভরতি করা হয়েছে। তবে এখনও চলছে উদ্ধার কাজ। আরও যাত্রী বাসের ভিতর আটকে থাকতে পারেন বলে অনুমান করছেন উদ্ধারকারীরা।

পুলিশের সুত্রে জানা যায়, আহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। তবে আহতদের সকলের পরিচয় ও ঠিকানা এখনও জানা যায়নি। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।