শোভনকে ছেটে ফেলার প্রক্রিয়া শুরু করলো রাজ্য বিজেপি,নতুন দায়িত্ব দেওয়া হল সব্যসাচীকে

590

কলকাতা, ১৪ অক্টোবরঃ সব্যসাচী দত্তকে দক্ষিণ কলকাতার দায়িত্ব দিয়ে শোভন চট্টোপাধ্যায়কে ছেটে ফেলার প্রক্রিয়া শুরু করলো রাজ্য বিজেপি। এদিন রাজ্য বিজেপির পদযাত্রাতে  সব্যসাচী দত্তকে প্রথম দায়িত্ব দিল মুরলিধর সেন লেন। তবে তাকে তার পরিচিত এলাকার বাইরে দায়িত্ব দিয়েছে দল। গান্ধী স্মরণে অক্টোবর মাসে যাত্রা করছে রাজ্য বিজেপি।

সেই পদযাত্রাকে বিধাননগরের প্রাক্তন মেয়রকে দায়িত্ব দিল রাজ্য বিজেপি নেতৃত্ব। এখন থেকে দক্ষিণ কলকাতার দায়িত্ব দেওয়া হয় বিধাননগরের প্রাক্তন মেয়রকে। খোদ মুখ্যমন্ত্রীর লোকসভায় সব্যসাচী দত্ত বিজেপির পদযাত্রার দায়িত্ব সামলাবেন।

বিজেপিতে নতুন দায়িত্ব নিয়ে সব্যসাচী দত্ত বলেন, দল আমাকে মমতার কেন্দ্রের দায়িত্ব দিয়েছেন, দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রে প্রায় ১৫০ কিমি পদযাত্রা করা হবে। দলের নির্দেশ মতো আমি এই দায়িত্ব পালন করবো বলে জানান বিধাননগরের প্রাক্তন মেয়র।

তবে সব্যসাচী দত্তকে দক্ষিণ কলকাতার দায়িত্ব দিয়ে শোভন চট্টোপাধ্যায়কে ছেটে ফেলার প্রক্রিয়া শুরু করলো রাজ্য বিজেপি। দক্ষিণ কলকাতায় মুকুল ঘনিষ্ঠ সব্যসাচী দত্ত। ডায়মন্ডহারবারে দায়িত্ব পেয়েছেন রাজ্য সভার সাংসদ রুপা গাঙ্গুলি। যাদবপুরের দায়িত্ব দেওয়া হয়েছে রাজ্য সভার সাংসদ স্বপন দাশগুপ্তকে। পুরো দক্ষিণ চব্বিশপরগনার কোন লোকসভাতেই কাননকে কাজে লাগাচ্ছে না বিজেপি অর্থাৎ বলা যায় কাননের দক্ষিণ চব্বিশপরগনার বাগানেই তাকে বাদ দিয়ে পদযাত্রার কর্মসূচী সাজিয়েছে রাজ্য বিজেপি।