বাঁকুড়ার ছাতনায় কিশোরীকে ডেকে এনে গনধর্ষন,গ্রেফতার যুবক

227

নরেশ ভকত, বাঁকুড়াঃ এক কিশোরীকে গ্রামে জলসা দেখাবার নাম করে গন ধর্ষণ করা হয়েছে বলে গুরুতর অভিযোগ উঠেছে। বাড়ি থেকে ডেকে এনে জলসায় নিয়ে যাওয়ার নামে সাতজন মিলে গনধর্ষন করে বলে অভিযোগ। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ছাতনা থানার তুলসা গ্রামে। কিশোরীর পরিবারের তরফে লিখিত অভিযোগ করা হয় স্থানীয় ছাতনা থানায়। অভিযোগের ভিত্তিতে পুলিশ চার যুবককে গ্রেফতার করে। 

স্থানীয় সূত্রে জানা যায়, পুরুলিয়া জেলার নিতুড়িয়া থানার ভালডুবি গ্রামের এক আদিবাসী কিশোরীর সঙ্গে পরিচিতি ছিল বাঁকুড়ার ছাতনা থানার তুলসা গ্রামের এক যুবকের। গ্রামে জলসার অনুষ্ঠান থাকায় ওই যুবক পরিচিত ওই কিশোরীকে ফোন করে আসার জন্য বলে। কিশোরী গতকাল রাতে তুলসা গ্রামে গেলে পরিচিত ওই যুবক সহ মোট সাতজন যুবক ওই কিশোরীকে স্থানীয় একটি প্রাথমিক স্কুলের পাশের একটি নির্মীয়মান বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষন করে বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে খবর পেয়ে ছাতনা থানার পুলিশ ওই নির্মীয়মান বাড়ি থেকে নির্যাতিতা ওই কিশোরীকে উদ্ধার করে। পরে নির্যাতিতাকে ভর্তি করা হয় ছাতনা সুপার স্পেশালিটি হাসপাতালে। পরে নির্যাতিতার পরিবারের তরফে অভিযোগ পেয়ে তুলসা গ্রাম থেকে গ্রেফতার করা হয় ভুপেন্দ্র সোরেন , ছোটলাল সোরেন , বিজয় সোরেন ও সনৎ সোরেন নামের চার যুবককে। আজ অভিযুক্তদের বাঁকুড়া জেলা আদালতে তোলা হয়। এই ঘটনায় বাকি তিনের খোঁজ চালাচ্ছে পুলিশ।